December 2, 2021

আকর্ষণীয় ভলভো সার্ভিস প্যাকেজ সহ নতুন এস৯০ এবং নতুন এক্সসি৬০ লঞ্চ হল কলকাতায়

নিজিস্ব প্রতিনিধি –

পশ্চিমবঙ্গে বিলাসবহুল ভোক্তাদের জন্য সেরা ও গ্লোবাল টেকনোলজি প্রদানের লক্ষ্যে, ভলভো কার ইন্ডিয়া আজ দুটি নতুন পেট্রোল মাইল্ড-হাইব্রিড মডেলবিলাসবহুল সেডান এস৯০ এবং ভলভোর সবচেয়ে বেশি বিক্রিত মাঝারিআকারের বিলাসবহুল এসইউভি এক্সসি৬০ লঞ্চ করল। এই লঞ্চগুলি ২০২১ সালের শেষ নাগাদ কোম্পানির একটি সম্পূর্ণ পেট্রোল পোর্টফোলিওর লক্ষ্যের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। লঞ্চটি হল নিউটাউন, রাজারহাটে কলকাতার ভলভো কার ডিলারশিপ, এসপিএল ভলভো-তে।

নতুন পেট্রোল মাইল্ড-হাইব্রিড ভলভো এস ৯০ এর দাম ৬১,৯০,০০০ টাকা, এক্স-শোরুম এবং নতুন পেট্রোল মাইল্ড-হাইব্রিড ভলভো এক্সসি ৬০-এর দামও ৬১,৯০,০০০ টাকা, এক্স-শোরুম। এই দুটি মডেলই উন্নত ফিচার নিয়ে এসেছে যা ভলভো ড্রাইভিং অভিজ্ঞতাকে অনেক উন্নত করবে। ডিজিটাল পরিষেবাগুলি`র মধ্যে রয়েছে, গুগল অ্যাপে অ্যাক্সেস প্রদান, অন্যান্য অ্যাপ এবং পরিষেবা যা গুগল অ্যাসিস্ট্যান্টের সাহায্যে হ্যান্ডস-ফ্রি সাহায্য প্রদান করে। গুগল ম্যাপের মাধ্যমে সর্বোত্তম শ্রেণি`র নেভিগেশন উভয় মডেলেই পাওয়া যাবে। গাড়িগুলিতে পরবর্তী প্রজন্মের ইনফোটেইনমেন্ট সিস্টেম, ইনটুইটিভও রয়েছে যা গ্রাহকদের অভূতপূর্ব পার্সোনালাইজেশন এবং একটি অতুলনীয় কানেকটিভিটি প্রদান করে।

নতুন পেট্রল মাইল্ড-হাইব্রিড গাড়িগুলি এবং নতুন প্রযুক্তি ছাড়াও, কোম্পানি ৩ বছরের ভলভো সার্ভিস প্যাকেজের কথাও ঘোষণা করেছে বিশেষ মূল্যে, মাত্র ৭৫,০০০ টাকা ও প্রযোজ্য কর-এ। নতুন লঞ্চ হওয়া গাড়িগুলির সঙ্গে এটি কেনা যাবে। এটি কেবলমাত্র বর্তমান উৎসব মরসুমে একটি প্রবর্তনমূলক অফার হিসেবে দেওয়া হচ্ছে যার মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে নিয়মিত রক্ষণাবেক্ষণ এবং ৩ বছরের বেশি সময়ের জন্য ওয়ার ও টিয়ার খরচ।

‘কলকাতা আমাদের জন্য একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বাজার ও দ্রুত বর্ধনশীল মেট্রো শহরগুলির মধ্যে অন্যতম এবং এটি উচ্চাকাঙ্খী ও ধনী পরিবারের আবাসস্থল। ভলভো কারস তার সম্মানিত গ্রাহকদের জন্য সর্বোত্তম-শ্রেণির অভিজ্ঞতা প্রদানে বিশ্বাসী এবং সমস্ত গ্রাহকদের জন্য তারা একটি সেরা মানের গ্রাহক অভিজ্ঞতাকে সুনিশ্চিত করে। কলকাতায় লাক্সারি মোবিলিটি`র গ্রাহকরা সবসময় সুরক্ষা এবং ফিচার সচেতন হয়ে থাকে এবং আমরা আত্মবিশ্বাসী যে তারা আমাদের এই টেকনোলজি লোড করা নতুন অফারগুলিকে দারুন একসাইটিং বলে মনে করবে।` বললেন ভলভো কার ইন্ডিয়া`র ডিরেক্টর নেটওয়ার্ক ও প্রোডাক্ট মি. রাজীব চৌহান।

ভলভো কার গ্রুপ গুগল অ্যাপস এবং পরিষেবাগুলির সঙ্গে অ্যান্ড্রয়েড দ্বারা চালিত একটি ইনফোটেইনমেন্ট সিস্টেমকে একীভূত করার জন্য গুগল-এর সঙ্গে  যৌথভাবে কাজ করেছে। ভলভো সুরক্ষা ও স্থায়িত্বের জন্য প্রতিশ্রুতিবদ্ধ এবং এর গাড়ি ব্যবহারকারীদের সবচেয়ে উন্নত ফিচার প্রদান করে।

এস ৯০ হল ভলভোর প্রিমিয়াম ৪-ডোর, ৫-সিটের ফ্ল্যাগশিপ সেডান। এটি ভলভোর উন্নত মডুলার গাড়ির প্ল্যাটফর্ম, স্কেলেবল প্রোডাক্ট আর্কিটেকচার (এসপিএ)-এর উপর নির্মিত। এসপিএ প্ল্যাটফর্মে বোরন স্টিলের ব্যাপক ব্যবহার করা হয়। এই কারণে গাড়ির ভিতরে এবং বাইরের লোকদের সুরক্ষার জন্য অসংখ্য সুরক্ষা ব্যবস্থা তৈরি হয়। এই কারণে এখনও পর্যন্ত সবচেয়ে শক্তিশালী গাড়ি হিসেবে এসেছে এই ভলভো গাড়ি।

২০১৮ সালে ওয়ার্ল্ড কার অফ দ্য ইয়ার খেতাব বিজয়ী অত্যন্ত জনপ্রিয় এক্সসি ৬০ এখন ভলভো কারের সর্বশেষ অ্যাডভান্সড ড্রাইভার অ্যাসিসট্যান্স সিস্টেমস (এডিএএস) সেন্সর প্ল্যাটফর্মের মতো উন্নত সুরক্ষা আপগ্রেড করেছে। এটি একটি আধুনিক, মাপযোগ্য সক্রিয় সুরক্ষা ব্যবস্থা যা রাডারের  একটি অ্যারে, ক্যামেরা এবং আল্ট্রাসোনিক সেন্সর নিয়ে গঠিত।

নতুন গাড়ির জন্য প্রধান বৈশিষ্ট্য:

নতুন এস ৯০ বি৫ ইনস্ক্রিপশন (পেট্রোল মাইল্ডহাইব্রিড)

নতুন এক্সসি ৬০ বি৫ ইনস্ক্রিপশন (পেট্রোল মাইল্ডহাইব্রিড) 

ক্যাপাসিটি: ১৯৬৯ সিসি 

সর্বোচ্চ আউটপুট: ২৫০ এইচপি

সর্বোচ্চ টর্ক: ৩৫০ এনএম

স্বয়ংক্রিয় ৮-স্পিডের এফডাবলুডি (এস ৯০)

স্বয়ংক্রিয় ৮-স্পিডের এডাবলুডি (এক্সসি ৬০)

পিএম ২.৫ সেন্সর সহ অ্যাডভান্সড এয়ার ক্লিনার

গুগল সার্ভিসের সঙ্গে অ্যান্ড্রয়েড চালিত ইনফোটেইনমেন্ট সিস্টেম

এডাপ্টিভ ক্রুজ কন্ট্রোল

পাইলট অ্যাসিস্ট

লেন কিপিং এইড

ক্রস ট্রাফিক এলার্ট সহ ব্লাইন্ড স্পট ইনফরমেশন সিস্টেম

কোলিশন মিটিগেশন সাপোর্ট (ফ্রন্ট)

কোলিশন ওয়ার্নিং ও মিটিগেশন সাপোর্ট (রিয়ার)

৩৬০ ডিগ্রি ক্যামেরা

পার্কিং এসিস্ট্যান্স (ফ্রন্ট, রিয়ার ও সাইড)

Total Page Visits: 146 - Today Page Visits: 2