October 24, 2021

আপনার অন্তরের দেবীকে এই পুজোতে প্রকাশিত করুন পার্পলের পুজো মেক-আপ গাইড এর সঙ্গে

নিজস্ব প্রতিনিধি –

বছরের সেই বহুপ্রতীক্ষিত সময় এসে গিয়েছে! পুজো ২০২১ উপস্থিত। উত্তেজনা এখন সবার মধ্যে স্পষ্ট, মেয়েরা #NineDaysofBeauty উদযাপন করার জন্য তাদের সেরা পোশাক পরতে প্রস্তুত। ৫০০-র বেশী ব্র্যান্ড এবং ২০,০০০ এরও বেশী প্রোডাক্টের সম্ভারের সঙ্গে এই পুজোতে Purplle.com তাঁদের বৃহৎ বিউটি সেল এর সঙ্গে আপনার কাছে হাজির হয়েছে।

পুজার কথা এলেই, আমরা সাহসী লাল টুকটুকে ঠোঁট এবং গাঢ় সাহসী চোখ এর সঙ্গে ঐতিহ্যগত লুকস পছন্দ করি। আমরা ঐতিহ্যবাহী পুজো লুককে নিখুঁত করে তোলার জন্য নানা টিপস এবং নিজেকে সাজিয়ে তোলার নানা উপায় ভাগ করে নিই যাতে তা দীর্ঘস্থায়ী হয়। মাত্র ৪০০/- টাকার মধ্যে নানা পণ্যের সাথে পার্পল পুজো মেক-আপ গাইডটি নিঃসন্দেহে পকেট সাশ্রয়ী রুল বুক যা আপনার কাছে অত্যন্ত প্রয়োজনীয় ।

সেই ঐতিহ্যবাহী অথচ দীর্ঘস্থায়ী পুজো লুকের জন্য প্রস্তুতি
মেক আপের আগে আপনার ত্বকে যাতে যথেষ্ট পরিমাণ ময়েশ্চার বা আর্দ্রতা ধরে রাখা যায়, সেদিকে নজর রেখে ত্বককে অনেকটা সময় নিয়ে প্রস্তুত করুন। গুড ভাইবস রোজ হিপ সিরাম এর সঙ্গে ত্বককে আর্দ্র রাখুন। এটি এমন এক হালকা ফর্মূলা যাতে রয়েছে ৪টি বিউটি অয়েল (রোজহিপ অয়েল, আমন্ড অয়েল, সিসেম অয়েল, জোজোবা অয়েল) এবং ভিটামিন E, বয়স্ক দেখানো রোধ করে। আপনার ত্বক যাতে আর্দ্র এবং কোমল থাকে সেজন্য এটি প্রয়োজনীয় আর্দ্রতাকে ত্বকে ধরে রাখে। এর পরেই রয়েছে, স্টে কোয়ার্কি মেক আপ প্রাইমার, যা আপনার মেক আপ দীর্ঘক্ষন ধরে রাখার জন্য ত্বককে প্রস্তুত করে।

ঐতিহ্যবাহী পুজো লুকের ক্ষেত্রে সবথেকে গুরুত্বপূর্ণ বিষয়টি হলো বড় সাহসী চোখ আঁকা। আমাদের বিশেষজ্ঞ সেলিব্রিটি মেক আপ আর্টিস্ট নিধি বহেল এর কাছে স্থায়ী ছাপ ফেলে যাওয়ার জন্য একটি টিপ রয়েছে, “ওয়াটারলাইনের পাশাপাশি নীচের ল্যাশ লাইনে কাজল পেন্সিল ব্যবহার করুন, এবং একটি স্মুজিং ব্রাশ ব্যবহার করে স্মোক করে দিন। সাহসী লুকের জন্য, একটি জেট-ব্ল্যাক জেল লাইনার ব্যবহার করুন। দীর্ঘস্থায়ী, নন-টিয়ারি আই লুক এর জন্য, জেট-ব্ল্যাক আইশ্যাডো ব্যবহার করুন এবং নীচের ল্যাশ লাইনের বাইরের দিকে শ্যাডো প্যাট করুন”।
Purplle.com এর শীর্ষ বাছাই, NY Bae আমার আই কোহল স্টিক NY Bae the Big Apple of My Eye Kohl Stick তীব্র ব্ল্যাক পিগমেন্টেশন এর সঙ্গে একটি বড়, সাহসী এবং সুন্দর চেহারা নিশ্চিত করে। ঐতিহ্যগত চেহারায় গ্ল্যামারের ছোঁয়া যোগ করতে, কাজল নয়না লুকসের সঙ্গে আপনার চোখের কোণে বা আপনার চোখের বাইরের দিকের কোণে প্রাণবন্ত গোল্ড বা রোজ গোল্ড শ্যাডো আপনার চোখকে আরও উজ্জ্বল এবং উন্মুক্ত দেখাবে।

বেসের জন্য, এনওয়াই বে অল ইন ওয়ান স্টিক, ফাউন্ডেশন, কনসিলার, কনট্যুর, কালার কারেক্টরের একটি হালকা কোট প্রয়োগ করে শুরু করুন, কয়েকটি স্ট্রোক এর সঙ্গেই আপনার মেক আপ সারা রাত স্থায়ী হবে। আপনি যখন প্যান্ডেলে প্যান্ডেলে ঘুরে বেড়াবেন তখন যাতে আপনার মেক আপ সারা সন্ধ্যে ঠিক থাকে তা নিশ্চিত করার জন্য আমাদের কাছে নিখুঁত মেক আপ কৌশল রয়েছে। বেস এর কাজ হয়ে গেলে কিছু আলগা পাউডার ব্যবহার করুন। SPF যুক্ত পার্পল কম্প্যাক্ট পাউডার এর সঙ্গে, হয়ে উঠুন নিজের BFF যা সারা সন্ধ্যা আপনার সঙ্গী হতে পারে। স্টে কোয়ার্কি চিকি গার্লস ব্লাশ দিয়ে গালে একটি প্রাকৃতিক ব্লাশ যোগ করুন যা আপনার মুখে অন্য মাত্রা যোগ করতে সহায়তা করবে। মেক আপের উপর নজর দিতে গিয়ে, প্রায়শই নখের যত্নের কথা অনেকে ভুলে যান। আপনি ক্লাসিক লাল টুকটুকে নখ ক্যারি করতে পারেন কিংবা স্টে কোয়ার্কি হাই অন গ্ল্যাম নেইল ল্যাকুয়ের রেঞ্জ এর সঙ্গে এবছর কিছুটা কোয়ার্কি দেখাতেই পারেন।

ঐতিহ্যগত ক্লাসিক চেহারার শেষ সহচর হিসাবে সঙ্গে থাকবে, লাল টুকটুকে ঠোঁট। সেলিব্রিটি মেক-আপ শিল্পী নিধি বেহল, একটি গোপন উপাদান এর সঙ্গে দীর্ঘক্ষন লাল ঠোঁট ক্যারি করার জন্য তার টিপ আমাদের সাথে শেয়ার করেছেন, “একটি ন্যুড লিপ পেন্সিল ব্যবহার করে আউটলাইন এর পাশাপাশি আপনার ঠোঁট ফিল করুন, লিপ লাইনার এর ব্যবহার লিপ কালার এর জন্য নিখুঁত বেস হিসাবে কাজ করে। এরপর আপনার পছন্দ অনুযায়ী লাল লিপস্টিক, ম্যাট বা গ্লসি ব্যবহার করুন। কোনও ব্লিডিং যাতে না হয়, তা নিশ্চিত করতে, এবং অতিরিক্ত গ্লস অপসারণ করতে একটি টিস্যু দিয়ে আপনার ঠোঁটের উপর ড্যাব করুন। মুখে লালচে ভাব ফুটিয়ে তুলতে লাল আই শ্যাডো বা ঠোঁট জুড়ে লাল আই শ্যাডো ব্যবহার করুন। সামঞ্জস্যপূর্ণ দীর্ঘস্থায়ী রঙ ধরে রাখার জন্য অতিরিক্ত অংশ প্যাট আউট করুন।”

নিখুঁত পাউটের জন্য আমরা পার্পল আল্ট্রা এইচডি ম্যাট মিনি লিকুইড লিপস্টিক-মাই ফার্স্ট সিটকম বিঞ্জ ব্যবহারের সুপারিশ করি অথবা আপনি আপনার ত্বকের টোনের সঙ্গে মেলে এমন লাল রঙের শেড বেছে নিতে পারেন । অন্তিম ধাপে মেক আপ ফিক্সিং স্প্রে-র কিছুটা স্প্রে করুন, আর হয়ে যান একেবারে প্রস্তুত বেরোনোর জন্য।

Purplle.com –এর পুজো সেল, মেক-আপ প্রেমীদের জন্য তাদের প্রিয় মেক-আপ ব্র্যান্ডগুলি থেকে নিজেদের প্রয়োজনের সামগ্রী বাছাই করার জন্য সবচেয়ে প্রতীক্ষিত সেল। এতে রয়েছে, ল্যাকমে, সুগার, এনওয়াই বে, স্টে কোয়ার্কি, পার্পল, মেবেলিন, লরিয়াল প্যারিস এবং আরো অনেক ব্র্যান্ড তাও সবকিছু এক ছাদের তলায়। ওয়েবসাইটটি ১০০% নির্ঝঞ্ঝাট রিটার্ন এবং খাঁটি পণ্য সরবরাহ করে। ৫ই অক্টোবর থেকে ১১ই অক্টোবর পর্যন্ত এই সেল অবশ্যই আপনার জন্য উৎসবের উল্লাস নিশ্চিত করবে। এক্সক্লুসিভ ব্র্যান্ড, সর্বশেষ প্রবণতা, মেকআপ, এবং স্কিনকেয়ার হ্যাক, এবং আরও অনেক কিছু এখানে আপনি পেয়ে যাবেন! Purplle.com এর পুজো সেলে উপরে উল্লিখিত সমস্ত পণ্য এবং আরো অনেক কিছু চেক আউট করতে ভুলবেন না।

Total Page Visits: 97 - Today Page Visits: 2