May 17, 2021

ইউনিভার্সাল ট্রুথ ওয়েলফেয়ার সোসাইটি ও বেলেঘাটা দক্ষিণায়ন পূজা কমিটির উদ্দোগে হয়ে গেল এক সমাজ সেবার অনুষ্ঠান

নিজস্ব প্রতিনিধি –

সম্প্রতি উত্তর কলকাতার ইউনিভার্সাল ট্রুথ ওয়েলফেয়ার সোসাইটির সমস্ত সদস্য ও সদস্যা বৃন্দ এবং বেলেঘাটা দক্ষিণায়ন পূজা কমিটির সদস্য সদস্যা বৃন্দের যৌথ উদ্যোগে সমাজ সেবা ও বিশিষ্ঠ অথিতিদের সম্বর্ধনা দেবার আয়োজন করা হয় , এই অনুষ্ঠানের মূল কর্মসূচীই হলো কিছু মানুষের জীবনে একটু আনন্দের মুহূর্ত প্রদান করা তাদের কিছু নিত্য প্রয়োজনীয় সামগ্রী ও কিছু মানুষের মধ্যে নতুন বস্ত্র প্রদান এবং মাক্স স্যানিটাইজার টুপি বিতরণ করা।

তাছাড়া দিদি নাম্বার ওয়ানে দিদিদের সম্বর্ধনা জ্ঞাপন , করোনা যোদ্ধাদের সম্বর্ধনা জ্ঞাপন কর হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট চিত্রপরিচালক রূপক চক্রবর্তী, না মানুষ এর গল্প চলচ্চিত্রের অভিনেতা শ্রী অমিত কুমার, নামি পরিচালক শ্রী বিরাজ মহাশয়। ও কিছু নিত্য শিল্পীরা যারা রূপান্তরকামী এই অনুষ্ঠানের পরিচালনার দায়িত্বে ছিলেন ইউনিভার্সাল ট্রুথ ওয়েলফেয়ার সোসাইটির। অনুষ্ঠানের সভাপতি মাননীয়া রাসমণি

দেব বর্মন ও সম্পাদক মৃনাল সরকার , অরূপ মুখার্জি , মিনাক্ষী সর্মা , ডলি দত্ত, সঞ্জয় সরকার , সহ সম্পাদক গৌতম বিশ্বাস এছাড়াও দক্ষিণায়ন পূজা কমিটির প্রধান উদ্যোক্তা সম্রাট ঘোষ দস্তিদার ও অনিন্দিতা ঘোষ দস্তিদার বেলেঘাটা দক্ষিণায়ন পূজা কমিটির সভাপতি ও সম্পাদক ও সকল সদস্য এবং সদস্যা দের তত্তাবধানে সমগ্র অনুষ্ঠানটি আয়োজন করা হয়।

Total Page Visits: 169 - Today Page Visits: 1

এক ঝলকে