May 10, 2021

উত্তর দমদম এ তিন জন করোনা যোদ্ধাদের সম্প্রতি সংবর্ধনা দিলো ব্যারাক পুর পুলিশ কমিশনারেট

দীপক ঘোষ – দমদম

আমাদের দেশে একদিকে বাড়ছে করোনার প্রকোপ, অন্য দিকে দেখা যাচ্ছে করোনা থেকেমুক্তি অথাৎ সুস্থ হয়ে উঠছেন। সম্প্রতি এরকমই একটি চিত্র ধরা পড়লো দম দম বিধান সভার অন্তগত তিনজন বাসিন্দা করোনা যুদ্ধ কে জয় করে জয়ী হয়ে সুস্থ হয়ে তারা বাড়ি ফিরেছেন। যারা করোনা কে জয়ী করে সুস্থ হয়ে ঘরে ফিরেছেন তারা হলেন উত্তর দম দম পৌর সভার ২৪নং ওয়ার্ডের শিবা চলের বাসিন্দা ডঃ সায়ন্ত

চক্রবর্তী(৩২), তিনি সি,এন, সি,আই হসপিটালে কর্মরত ছিলেন। ১১নং ওয়ার্ডের বাসিন্দা ও পেশায় বে সরকারি হসপিটালের স্বাস্থ্য কর্মী ও নার্স পুষ্প রানী মন্ডল (২৯), ও ১০ নং ওয়ার্ডের নিমতা কালি বাড়ির বাসিন্দা সুকোমল মিত্র(৬২), প্রমুখ। মোটামুটি সবাই সুস্থ হয়ে করোনা কে জয় করে বাড়ি ফিরেছেন।


তাই এই তিনজন কে সংবর্ধনা জানালো ব্যারাক পুর পুলিশ কমিশনারেট। সেদিনের অনুষ্ঠানে করোনা যোদ্ধা দের যুদ্ধে জয়ী হয়ে ফেরার যে বার্তা তাদের মাধ্যমেই সমাজের কাছে পৌছালো, অযথা ভয় ভীতি না পেয়ে করোনার ভয়াবহ মহামারিকে জয় করা যায়।
সেদিনের করোনা যোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যারাক পুরের পুলিশ কমিশনার মনোজ বর্মা (ডি সি পি সাউথ জোন), আনন্দ রায় ( আই পি এস), নিমতা থানার অফিসার ইনচার্জ সিবেন্দু ঘোষ, সাংসদ সৌগত রায়, মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য,

উত্তর দম দম পৌরসভার পৌর প্রধান সুবোধ চক্রবর্তী, ও নিমতা থানার পুলিশ ও সিভিক ভলান্টিয়ার রা।
সেদিনের করোনা যোদ্ধা দের সংবর্ধনা অনুষ্ঠান টি এলাকায় যথেষ্ট সারা ফেলে দেয় ও এলাকায় লোকের মনে করোনা আক্রান্ত ভয়ের রেশ টা কে কেটে যায়। তাও সকলের কাছে একটাই অনুরোধ জরুরী কাজ ছাড়া বাড়ীর বাহিরে এক দমই বেইর হবেন না।

Total Page Visits: 146 - Today Page Visits: 1