March 7, 2021

একাধিক নজরকাড়া স্বল্পদৈর্ঘ্যের ছবি প্রদর্শিত হল রোটারি সদনে

সপ্তর্ষি সিংহঃ

ক্রাউন উড ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের প্রয়াসে পঞ্চম মাসিক স্ক্রিনিং। ৯ জুন রোটারি সদনে অনুষ্ঠিত হল ক্রাউন উডের পঞ্চম মাসিক স্ক্রিনিং। পঞ্চম মাসের সাবমিসান নজর কাড়ল সিনে মহলে। কারন পঞ্চম মাসে প্রায় ৭৫ এর উপর ছবির সাবমিশান পেয়েছিল ক্রাউন উড। তাঁর মধ্যে ৩৪ টি ছবিকে উইনার ঘোষণা করেছে ক্রাউন উড কতৃপক্ষ। এবং এর মধ্যে ১১ টি ছবি প্রদর্শিত হয় রোটারি সদনে।
ছবি দেখতে উপস্থিত ছিলেন প্রচুর দর্শকের পাশাপাশি একাধিক পরিচালক, প্রযোজক এবং ছবি বিশেষজ্ঞরা। ক্রাউন উডের এই স্ক্রিনিং নিয়ে বেশ উচ্ছ্বসিত বলিউডের একাধিক পরিচালক সহ সিনে প্রেমিরা। ভারতবর্ষ ছাড়াও আর্জেন্টিনা, ক্যানাডা,

পর্তুগল, জার্মানি, অ্যামেরিকার মতো দেশের অ্যাওয়ার্ড উইনিং ছবি প্রদর্শিত হয় এই দিনে। ক্রাউন উডের চেয়ারপার্সন অরিন্দম ভুনিয়া জানান যে “ পঞ্চম মাসের স্ক্রিনিং-এ ভারতবর্ষ থেকে ২০ টি ছবির সাবমিশান পেলেও চতুর্থ মাসের স্ক্রিনিং-এ আমরা ১৫ টির উপর সাবমিশান পেয়েছি”। বিদেশের একাধিক ছবি সাবমিশান পেলেও ভারতবর্ষের বিভিন্ন রাজ্যের ছবি ও এবার সাবমিশান পেয়েছিল ক্রাউন উড।

বিশেষ করে পশ্চিমবঙ্গ এবং হায়দ্রাবাদ থেকে। তেলেঙ্গানা আন্দোলনের পটভূমি নিয়ে তৈরি ছবি অগ্নিশিখাকে পুরস্কৃত করা হল “বেষ্ট ফিল্ম অন ওমেন” পুরস্কারে । এছাড়াও দ্য এরা অফ 1962 কে স্পেশাল স্ক্রিনিং করা হল। লস অ্যাঞ্জেলেস থেকে অ্যাওয়ার্ড উইনিং ছবি দ্য এরা অফ 1962।

Total Page Visits: 322 - Today Page Visits: 1