September 19, 2021

কলকাতায় সবচেয়ে বড় স্পেকট্রাম হোল্ডিংয়ের মালিক ভি

নিজস্ব প্রতিনিধি –

ভি-এর গিগানেট হল কলকাতার সবচেয়ে বড় টেলিকম নেটওয়ার্ক, যা ৭ মিলিয়নের বেশি গ্রাহককে পরিষেবা দেয়।

কলকাতায় ভি-র হাতে ৯০০, ১৮০০, ২১০০ এবং ২৫০০ ব্যান্ডে ৮৪ মেগাহার্ৎজ স্পেকট্রাম রয়েছে। কলকাতা এবং বাকি পশ্চিমবঙ্গে সবচেয়ে উন্নত ৯০০ মেগাহার্ৎজ ব্যান্ড স্পেকট্রামের প্রয়োগ ক্রেতাদের উন্নততর ভয়েস ক্ল্যারিটি ও ইনডোর অভিজ্ঞতা নিশ্চিত করে।

শিবন ভার্গব, ক্লাস্টার বিজনেস হেড – ইস্ট, ভোডাফোন আইডিয়া লিমিটেড বললেন “আমরা পশ্চিমবঙ্গের গ্রাহকদের সেরা 4G নেটওয়ার্কে যুক্ত রাখতে প্রতিজ্ঞাবদ্ধ, শুধু ভয়েস আর ডেটা দিয়ে নয়, আরো একগুচ্ছ পরিষেবা দিয়ে। কলকাতা টেলিকম সার্কলে ভি সবচেয়ে বেশি স্পেকট্রাম প্রয়োগ করে এবং কলকাতা ও বাংলার বাকি অংশে সবচেয়ে উন্নত ৯০০ মেগাহার্ৎজ স্পেকট্রামের সবচেয়ে বেশি কোয়ান্টাম প্রয়োগ করে। ফলে এমনকি ঘরের ভিতরেও উন্নততর ভয়েস ও ডেটা পাওয়া যায়। আমাদের শক্তিশালী নেটওয়ার্ক এবং ক্ষমতাগুলোর সাহায্যে আমরা আমাদের গ্রাহকদের নিজেদের ঘরের নিরাপত্তার মধ্যে থেকেই শিক্ষা, স্বাস্থ্য, ইকমার্সের মত অত্যাবশ্যকীয় পরিষেবার পাশাপাশি বিনোদন উপভোগ করার সুযোগও করে দিচ্ছি।”FDD আর TDD সাইটগুলোর দক্ষ সংমিশ্রণ ভি-কে নেটওয়ার্কের গতি এবং শক্তি বহুগুণ বাড়ানোর ক্ষমতা দিয়েছে।

ছাত্রছাত্রী এবং পেশাদার মানুষজন এই দীর্ঘ অতিমারীর কারণে বাড়ি থেকে কাজ এবং পড়াশোনা করতে বাধ্য হয়েছেন। তাঁদের মধ্যে ডেটার উচ্চ চাহিদা মেটাতে ভি গ্রাহকদের জন্য প্ল্যানের অনেকগুলো বিকল্প নিয়ে এসেছে:
ভি ডবল ডেটা প্যাক –
RC ২৯৯= ৪জিবি প্রতিদিন + আনলিমিটেড কল ২৮ দিন
• RC ৪৪৯ = ৪জিবি প্রতিদিন + আনলিমিটেড কল ৫৬ দিন
• RC ৬৯৯ = ৪জিবি প্রতিদিন + আনলিমিটেড কল ৮৪ দিন

গ্রাহকরা নাইট বিঞ্জ পরিষেবার সুবিধাও নিতে পারেন, যা রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত আনলিমিটেড হাই-স্পিড ডেটা দেয় কোনো অতিরিক্ত মূল্য ছাড়াই। এই পরিষেবা ২৪৯ টাকা এবং তার চেয়ে বেশি সমস্ত ভি প্রি-পেড ডেইলি ডেটা আনলিমিটেড রিচার্জে পাওয়া যাচ্ছে। ভি ব্যবহারকারীরা উইকেন্ড রোলওভার অফ ডেটা-র অতিরিক্ত সুবিধাও পাবেন। এতে সপ্তাহের মাঝখানের অব্যবহৃত ডেটা সপ্তাহান্তে ব্যবহার করার জন্য ক্যারি ফরোয়ার্ড হয়ে যাবে।

শিক্ষার্থীদের ভবিষ্যৎ উজ্জ্বল করার যাত্রায় সাহায্য করার জন্য একাধিক অফারের অন্যতম হল ভি-এর সাথে আপগ্র্যাড, ইউডেমি এবং পেডাগজির চুক্তির সুবাদে শেখার এবং যোগ্যতা বাড়িয়ে নেওয়ার দুনিয়ায় এক্সক্লুসিভ প্রবেশাধিকার।

শিক্ষার্থীদের রিমোট লার্নিংয়ের সুযোগ দিয়ে ভি সিএসআর তার ডিজিটাল অ্যাপ্লিকেশনগুলোর মাধ্যমে স্কুলের ছাত্রছাত্রীদের শিক্ষাগত কনটেন্ট জুগিয়ে চলেছে।

ভি ডেটা গ্রাহকরা বিভিন্ন ওটিটি অ্যাপ্লিকেশন থেকে নানা বৈচিত্র্যময় কনটেন্ট ব্রাউজ ও ডাউনলোড করতে পারেন। ভি মুভিজ অ্যান্ড টিভি অ্যাপ থেকেও তা করা যায়। এই অ্যাপ বিনোদনের এক ওয়ান-স্টপ গন্তব্য, যেখানে লাইভ টিভি শো, সাম্প্রতিকতম ফিল্ম এবং মৌলিক কনটেন্ট উপভোগ করা যায়। ১০ মিলিয়নের বেশি ভি গ্রাহকের ডাউনলোড করা এই অ্যাপে ১৩টা ভাষার ৯৫০০-এর বেশি ছবি, ৪০০-র বেশি লাইভ টিভি চ্যানেল দেখা যায়। সঙ্গে পাওয়া যায় মৌলিক ওয়েব সিরিজ এবং সবরকম স্বাদের আন্তর্জাতিক টিভি শোয়ের বিরাট ক্যাটালগ।

ভোডাফোন আইডিয়া ভারতের একমাত্র টেলিকম কোম্পানি, যারা কলকাতার সংস্থাগুলোর ডিজিটাল রূপান্তর সহজ ও দ্রুত করতে এন্ড-টু-এন্ড IoT সমাধান জোগাচ্ছে। সংযোগ, হার্ডওয়্যার, নেটওয়ার্ক, অ্যাপ্লিকেশন, অ্যানালিটিক্স, নিরাপত্তা ও সহায়তা এর অন্তর্ভুক্ত।

২৯৯ টাকা থেকে শুরু ভি বিজনেস প্লাস প্ল্যানগুলো সংস্থা, ছোট ব্যবসাগুলো এবং তাদের কর্মীবাহিনীদের আরো বেশি দক্ষ এবং সুরক্ষিত উপায়ে বাড়ি থেকে, বাড়ির বাইরে থেকে অথবা যে কোনো জায়গা থেকে যুক্ত হওয়ার নমনীয়তা দেয়। ভি বিজনেস প্ল্যানগুলো মোবাইল সিকিউরিটি, লোকেশন ট্র্যাকিং, ডেটা পুলিং ও বিনোদনের মত একগুচ্ছ মূল্য যুক্ত সুবিধা দেয়।

Total Page Visits: 178 - Today Page Visits: 1