April 20, 2021

নৈহাটি প্রজাতন্ত্র দিবস উদযাপন কমিটির পরিচালনায় ২৯ বর্ষ বস্ত্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নিজেস্ব প্রতিনিধি –

নৈহাটি প্রজাতন্ত্র দিবস উদযাপন কমিটির পরিচালনায় ২৯ বর্ষ সংস্থার বস্ত্রদান ও গুনীজন সংবর্ধনা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় নৈহাটি ঐকতান প্রাঙ্গণে। অনুষ্ঠানে লুঙ্গী, কম্বল ও শাড়ি ৮৫ জনকে দেওয়া হয়, যার মধ্যে ১৬ জনকে বিনা কুপনে শাড়ী উপহার দেওয়া হয়। জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করেন নৈহাটির বড় কালীর সেবাইত শ্রী স্বামী সত্যানন্দ অবধূত। এছাড়াও উপস্থিত ছিলেন নির্ভীক কন্ঠ ও খাস খবরের সম্পাদক স্বপন কুমার দাস, প্রখ্যাত চিত্র শিল্পী গৌতম ঘোষ, মিনি মাইম মাইন -এর কর্ণধার বৈদ্যনাথ চক্রবর্তী, প্রাক্তন

কাউন্সিলার কানাইলাল আচার্য, প্রাক্তন সিআইসি শম্ভুনাথ বিশ্বাস ও রাজেশ সাউ, সংস্থার সভাপতি শারদপ্রভা কুণ্ড, করোনা যোদ্ধা ডাক্তার এস পি কুণ্ড, কবি চন্ডী চরণ ব্যানার্জী, পশুপ্রেমী বিভাস ভট্টাচার্য সহ অন্যান্য স্থানীয় নেতৃবৃন্দ।সঙ্গীত পরিবেশন করেন সুপ্রিয়া কুণ্ড ও বিউটি সরকার। একটা ২০ জনের টিম নিয়ে মূকাভিনয় প্রদর্শন করেন বৈদ্যনাথ চক্রবর্তী।

সভাস্থলে স্বর্গীয় অসিত বরণ পাল স্মৃতি স্মারক সম্মান প্রদান করা হয় সকল অতিথিকে। সাংবাদিকদেরও সন্মাননা প্রদান করা হয় অনুষ্ঠানে। সমগ্র অনুষ্ঠান পরিচালনা ও সঞ্চালনা করেন সংস্থার সম্পদক মহন্ত দাশগুপ্ত ও সমাজসেবি সেতু দাশগুপ্ত।

Total Page Visits: 140 - Today Page Visits: 1