May 7, 2021

প্লাজার জোড়া গোলে দ্বিতীয় ম্যাচে হার বাগানের

নিজস্ব প্রতিনিধিঃ

আই লিগের ম্যাচে মোহনবাগানকে ৪-২ গোলে হারিয়ে দিল চার্চিল ব্রাদার্স ৷ জোড়া গোল করে ম্যাচের নায়ক কলকাতা ময়দানের প্রাক্তনী উইলিস প্লাজ়া ৷ বাকি দুই গোল রবার্ট প্রাইমাস ও আবু বক্করের। পেনাল্টি থেকে মোহনবাগানের হয়ে গোল করেন ফ্রান গঞ্জালেস ও পরিবর্ত ফুটবলার শুভ ঘোষ। ঝুলিতে ছয় পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে পয়েন্ট টেবিলের মগডালে চার্চিল ব্রাদার্স। ম্যাচের দুই মিনিটেই গোল করে চার্চিল ব্রাদার্সকে এগিয়ে দেন প্লাজ়া। ম্যাচে তখনও গুছিয়ে উঠতে পারেনি বাগান রক্ষণ । এরপর ২৮ মিনিটে চার্চিলের ব্যবধান বাড়ান রবার্ট প্রাইমাস ।
৩৩ মিনিটে পেনাল্টি থেকে মোহনবাগানের ব্যবধান কমান ফ্রান গঞ্জালেস । এক গোল শোধ করে যখন ম্যাচে ফেরার রাস্তা খুঁজছে মোহনবাগান, ঠিক তখনই ফের প্লাজ়ার গোল । ৩৬ মিনিটে নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোল করে মোহনবাগানের লড়াইয়ে ফেরা থামিয়ে দেন গত আইলিগের সর্বোচ্চ স্কোরার ।
দ্বিতীয়ার্ধে ৭৬ মিনিটে দলের চতুর্থ গোল করে মোহনবাগানের ম্যাচে ফেরার রাস্তা বন্ধ করে দেন চার্চিলের আবু বক্কর । ম্যাচের ৯০ মিনিটে মোহনবাগানের হয়ে ব্যবধান কমান পরিবর্ত ফুটবলার শুভ ঘোষ । কিন্তু ততক্ষণে ম্যাচ পকেটে পুরে নিয়েছে চার্চিল ব্রাদার্স ।

Total Page Visits: 148 - Today Page Visits: 1