February 25, 2021

বাগ্-দেবীর আরাধনায় শুভজিৎ – এর গান পুজো

নিজস্ব প্রতিনিধি – কলকাতা

আজ স্বরস্বতী পুজো বাঙালি মেতে উঠেছে বাগ্-দেবীর আরাধনায়, পুস্পাঞ্জলী থেকে ঐতিহ্যবাহী সাবেকীয়ানা সবেতেই ভরপুর মাত্রায় ভেসে উঠেছে বাঙালিয়ানা। ব্যতিক্রম নয় বাংলা গানের তরুণ প্রজন্মের সঙ্গীতশিল্পী শুভজিৎ ও। নিজের বাড়িতে পুজোয় মেতেছেন তরুণ এই সংগীতশিল্পী। আর এই দিনেই শুভজিৎ এন্ড কোম্পানীর তরফে শুভ সূচনা হল তাদের পরবর্তী পুজোর বেসিক বাংলা গানের অ্যালবামের। এই অ্যালবামে নিজের কথা ও সুরে আবারও নতুন বাংলা গান গাইতে চলেছেন শুভজিৎ। প্রতিবারের মতো এবারও অ্যালবামটির

সংগীতায়োজন করছেন শুভ দাস, তবে সহযোগী সংগীতায়োজনে এবার রয়েছেন বিশিষ্ট তালবাদ্য শিল্পী শ্রী কানাই লাল ভৌমিক এবং অ্যালবাম কোর্ডিনেটর হিসেবে থাকছেন শুভজিৎ সরকার। এছাড়াও যন্ত্রানুসঙ্গে রয়েছেন অর্ণব, রাজেন, সুপ্রিয়, রোহিত সহ অন্যান্যরা। সহযোগী কন্ঠশিল্পী রেশমা সহ টিম এসডিয়ান্স। পুজো আসতে ঢের ঢের বাকি তবে ইতিমধ্যেই শুভজিৎ এন্ড কোম্পানী শুরু করতে চলেছে তাদের পুজোর নতুন বাংলা গানের অ্যালবামের কাজ।
তরুণ এই শিল্পীর কথায় “মঞ্চে অনুষ্ঠান করার

পাশাপাশি এই কাজটি আমাদের সকলের কাছেই একান্ত ভালোলাগার এবং চ্যালেঞ্জের, কতোটুকু করে উঠতে পারি জানি না তবে আমরা প্রত্যেকেই আলাদা আলাদা করে নিজেদের পুরোটা দেবার চেষ্টা করি”
এখন সময় শুধুই অপেক্ষার, আমাদের তরফ থেকে শুভজিৎ ও তার টিমের সকলের জন্য রইলো অনেক অনেক শুভেচ্ছা।।

Total Page Visits: 1916 - Today Page Visits: 1