October 27, 2021

ভারতে জাল জেবিএল® পণ্য উৎপাদন ও বিক্রির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিল হারমান

নিজস্ব প্রতিনিধি –

স্যামসুং ইলেকট্রনিক্স কোম্পানি লিমিটেডের সম্পূর্ণ মালিকানাধীন ও সহায়ক প্রতিষ্ঠান, হারমান, যারা অটোমোটিভ, কনজিউমার ও এন্টারপ্রাইজ বাজারের জন্য কানেক্টেড টেকনোলজি র ওপর দৃষ্টি নিবদ্ধ করে, তারা ভারতে জাল জেবিএল প্রোডাক্ট উৎপাদন ও বিক্রয়ের সঙ্গে জড়িত উৎপাদক ও পরিবেশকদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নিচ্ছে। জেবিএল®, একেজি®, হারমান কার্দন®, ইনফিনিটি®, লেক্সিকন®, মার্ক লেভিনসন® এবং রিভেল® সহ অন্যান্য নেতৃস্থানীয় অডিও ব্র্যান্ডগুলির ক্ষেত্রে হারমান হল মূল কোম্পানি। সাম্প্রতিককালে এক অভিযানের সময়, হারমানের তদন্তকারী দল ল এনফোর্সমেন্ট অফিসারদের সঙ্গে, মধ্যপ্রদেশের জব্বলপুর শহরে দুটি মোবাইল এবং আনুষাঙ্গিক পণ্যের পাইকারি বিক্রেতাদের কাছ থেকে জাল জেবিএল কনজিউমার প্রোডাক্টের স্টক বাজেয়াপ্ত করেছে। পশ্চিমবঙ্গের কলকাতা শহরেও একই ধরনের অভিযান চালানো হয়েছিল, যেখানে দলটি জাল জেবিএল প্রফেশনাল স্পিকার এবং উৎপাদন ইউনিট থেকে অন্যান্য ব্র্যান্ডের জিনিসপত্র বাজেয়াপ্ত করে। হারমান এই অপরাধীদের বিরুদ্ধে যথাযথ ফৌজদারি ব্যবস্থা গ্রহণ করেছে এবং ভারতজুড়ে জাল পণ্য উৎপাদন ও বিক্রয় রোধ করার জন্য এই ধরনের তদন্ত চালিয়ে যেতে চায়। 'গত ৭৫ বছরেরও বেশি সময় ধরে, জেবিএল-এর কনজিউমার ও পেশাদার প্রোডাক্ট রেঞ্জের গুণমানের বিচারে সর্বোচ্চ মান বজায় রাখার এবং উদ্ভাবনের দিকে মনোনিবেশ করার প্রতিশ্রুতির ভিত্তিতে কনজিউমারদের বিশ্বাস এবং অসাধারণ শুভেচ্ছা অর্জন করেছে। হারমান তার ব্র্যান্ড খ্যাতি এবং গ্রাহক সন্তুষ্টির জন্য নিজেকে গর্বিত মনে করছে এবং তাই, ভারতে আমাদের কনজিউমারদের প্রতি আমাদের প্রতিশ্রুতি রক্ষা করার জন্য অপরাধীদের বিরুদ্ধে এই ধরনের পদক্ষেপগুলি অপরিহার্য হয়ে পড়েছিল। বলেন, হারমান ইন্ডিয়ার কান্ট্রি ম্যানেজার প্রথাপ দেবনয়াঘম। । ‘আমরা আমাদের কনজিউমারদের জাল প্রোডাক্টের বিষয়ে সতর্ক থাকতে এবং শুধুমাত্র অনুমোদিত ই-কমার্স এবং খুচরো বিক্রেতাদের কাছ থেকে জেবিএল প্রোডাক্ট কেনার জন্য পরামর্শ দিই।` আরও যোগ করলেন তিনি।
কনজিউমারদের জন্য পরামর্শ: একটি জাল জেবিএল প্রোডাক্ট সনাক্ত করার সহজ উপায়
১. অনেক প্রিমিয়াম পণ্যের মত, হারমানের পণ্যগুলি নকল করা হয় এবং বিক্রি করা হয়, সাধারণত মারাত্মকভাবে এই ধরনের নিম্নমানের প্রোডাক্ট কম দামে বিক্রি করা হয়। আসল জেবিএল প্রোডাক্টগুলি উচ্চমানের সামগ্রী দিয়ে তৈরি এবং একই মানের ও ধরণের শ্রবণ অভিজ্ঞতা দেওয়ার জন্য সেগুলি তৈরি করা হয়।
২. কসমেটিক ডিটেইল খাঁটি জেবিএল প্রোডাক্টের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ নয়।
৩. প্যাকেজিং এবং লোগো বসানো/রঙ পর্যবেক্ষণ করুন। জাল প্রোডাক্টে সাধারণত, প্যাকেজিং ক্ষীণ উপাদান দিয়ে তৈরি হয়, মূল বিবরণ, যেমন সার্টিফিকেশন, উৎপাদনের স্থান, ঠিকানা এবং ট্রেডমার্ক/কপিরাইট তথ্য সেখানে অনুপস্থিত থাকে। লোগো বসানো কিছুটা বন্ধ এবং রঙটি প্রকৃত লোগোর সঙ্গে মেলে না।
৪. প্যাকেজ/প্রোডাক্ট হালকা হতে পারে, সেখানে রাসায়নিকের গন্ধ থাকতে পারে, অথবা সস্তার পেইন্ট থাকতে পারে।
৫. বিক্রেতার গবেষণা খ্যাতি। গ্রাহকের মন্তব্য পড়ুন।

Total Page Visits: 83 - Today Page Visits: 2