December 2, 2021

“মার্লিনের সেরা পুজো” এর তৃতীয় সংস্করণের পুরস্কার বিতরণী অনুষ্ঠান

নিজস্ব প্রতিনিধি –

ভারতের শীর্ষ স্থানীয় রিয়েল এস্টেট সংস্থা মার্লিন গোষ্ঠী গত ৩০ অক্টোবর প্রিন্সটন ক্লাবে “মার্লিনের সেরা পুজো” এর তৃতীয় সংস্করণের পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করেছিল। বিভিন্ন হাউজিং কমপ্লেক্সের বাসিন্দাদের আড়ম্বর ও উৎসাহের সাথে দুর্গা পূজার আয়োজন ও উদযাপন করতে উৎসাহিত করার জন্য মার্লিন গোষ্ঠী ২০১৯  সাল থেকে “মার্লিনের সেরা পুজো” পুরস্কারটি চালু করে ছিল।


মার্লিন গোষ্ঠীর ম্যানেজিং ডিরেক্টর সাকেত মোহতা  বাংলা ব্যান্ড ভূমি খ্যাত গায়ক তথা প্রধান অতিথি সৌমিত্র রায় এবং অভিনেত্রী সোলাঙ্কি রায়ের উপস্থিতিতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আনুষ্ঠানিকভাবে। হাওড়ার হাউজিং কমপ্লেক্স মার্লিন ওয়াটারফ্রন্ট “মার্লিনের সেরা পুজো পুরস্কার” এ প্রথম পুরস্কার এবং ৪০,০০০/-  টাকা নগদ পুরস্কার জিতেছে এবং সোদপুরের হাউজিং কমপ্লেক্স মার্লিন ম্যাক্সিমাস প্রথম রানার আপ ট্রফি, নগদ পুরস্কার ৩০,০০০/-  টাকা এবং একটি ফলক জিতেছে। নিউ আলিপুরের হাউজিং কমপ্লেক্স মার্লিন জাবাকুসুম দ্বিতীয় রানার আপ ট্রফি, নগদ পুরস্কার ২০,০০০/-  টাকা এবং একটি ফলক জিতেছে। মার্লিন বিভিন্ন বিভাগের জন্য অন্যান্য হাউজিং কমপ্লেক্সগুলিকেও স্বীকৃতি দিয়েছে। মার্লিন বসুন্ধরা এবং মার্লিন উত্তরা সেরা অলঙ্করণের জন্য পুরস্কার জিতেছে। মার্লিন ওয়ার্ডেন লেকভিউ সেরা থিম বিভাগে পুরস্কার জিতেছে। মার্লিন স্যাফায়ার সেরা সাংস্কৃতিক অনুষ্ঠান বিভাগে পুরস্কার পেয়েছে। সেরা প্রতিমা বিভাগে মার্লিন এমারেল্ড এবং মার্লিন আইল্যান্ড পুরস্কার ছিনিয়ে নিয়েছে। মার্লিন ক্রেস্ট এবং মার্লিন লরেল গার্ডেন “সেরা নিরাপত্তা এবং সতর্কতা” বিভাগে তাদের ব্যবস্থার জন্য স্বীকৃতি পেয়েছে। মার্লিন লিগেসি এবং মার্লিন ট্যুইনস একটি নিখুঁত অরা এবং পরিবেশ তৈরি করার জন্য স্বীকৃতি পেয়েছে এবং “সেরা পরিবেশ” বিভাগে পুরস্কার পেয়েছে।

মার্লিন গোষ্ঠীর ম্যানেজিং ডিরেক্টর সাকেত মোহতা বলেন “আমরা মার্লিনে ২০১৯  সালে ‘মার্লিনের সেরা পুজো’ পুরস্কার চালু করেছিলাম যাতে পশ্চিমবঙ্গের মার্লিন হাউজিং কমপ্লেক্স জুড়ে আমাদের মূল্যবান বাসিন্দাদের বাংলার সেরা উৎসব দুর্গা পূজার আয়োজন করতে উৎসাহিত করা যায়। এই বছর কোভিড ১৯ -এর সমস্ত প্রোটোকল কঠোরভাবে মেনে দুর্গা পূজার আয়োজনে আমাদের মূল্যবান বাসিন্দাদের উৎসাহ এবং উচ্ছ্বাস অনুভব করতে পেরে খুব ভাল লাগছে। পূজা উদযাপন করতে সমবেত আমাদের মূল্যবান বাসিন্দাদের মধ্যে বন্ধন এবং সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক খুবই অনুপ্রেরণাদায়ক। আমি আমাদের সম্মানিত অতিথি শ্রী সৌমিত্র রায় এবং সোলাঙ্কি রায়কে ধন্যবাদ জানাই এই অনুষ্ঠানের বিচার করতে সম্মতি  দেওয়ার জন্য। আমরা প্রতিশ্রুতি দিচ্ছি যে আগামী বছরগুলিতে এই উদ্যোগটি আরও বড় পরিসরে জাঁকজমকের সাথে উদযাপন করব ।

Total Page Visits: 174 - Today Page Visits: 2