October 27, 2021

মুক্তি পেল দুটি স্বপ্ল দৈর্ঘ্যের ছবির ট্রেলার

তনয় মন্ডল – কলকাতা

AQ ইনফোটেক নিবেদিত অংশুপ্রভ চ্যাটার্জী পরিচালিত টোপর এবং অ্যাডভোকেট গুপী দে দুটি স্বপ্ল দৈর্ঘ্যের ছবির ট্রেলার মুক্তি পেল কলকাতা প্রেস ক্লাবে। স্বপ্ল দৈর্ঘ্যের ছবি দুটি ওয়েব সিরিজ হিসাবে দেখা যাবে।।ট্রেলার মুক্তি উপলক্ষে উপস্থিত ছিলেন অভিনেতা পার্থসারথি, মন্টু মল্লিক, পিনাকী, শ্রীতমা, পরিচালক অংশুপ্রভ চ্যাটার্জী ও আরও অনেকে।

টোপর গল্পটি “সব গল্প গল্প নয়” ওয়েব সিরিজের একটি। “সব গল্প গল্প নয়” ওয়েব সিরিজটি লোকমুখে শোনা কিছু কাহিনী নিয়ে লেখা। যার মধ্যে লুকিয়ে আছে প্রেম, বিরহ বিচ্ছেদ আর আছে অতিপ্রাকৃত অনুভূতি। যায় ছোট ছোট গল্প গুলোর ভিতর এক অদ্ভুত মায়া তৈরি করে এবং দীর্ঘস্থায়ী ছাপ ফেলে যায় আমাদের মনে। লেখক, পরিচালক অংশুপ্রভ চ্যাটার্জী এমনই কিছু গল্প একসঙ্গে ফ্রেমবন্দী করেছেন ওয়েব দর্শকদের জন্য। সিরিজ গুলির মধ্যে যেমন থাকছে টোপর, তন্ত্র, ব্যাটম্যান, নাগেরশ্বর, মুকুন্দ

ফুচকাওয়ালা, রাধ, কৃষ্ণা চোরাই মিল । এগুলিতে অভিনয় করছেন পার্থসারথি, সৌরভ দাস, শ্রীতমা, মন্টু মল্লিক প্রমূখ। আর একটি গল্প অ্যাডভোকেট গুপী দে । গুপী দে একজন নামি প্রাইভেট ডিভোর্স লয়ার, প্রত্যেকদিন ওনার কাছে বিভিন্ন কারনে ক্লায়েন্ট আসে ডিভোর্সের জন্য। এক এক এপিসোডে নতুন নতুন ক্লায়েন্টদের দেখা দেখা যাবে এবং তাদের ডিভোর্স হওয়ার মজার কারণ গুলো জানা যাবে। সেই নিয়ে এই কমেডি সিরিজ যার নাম অ্যাডভোকেট গুপী দে। অ্যাডভোকেট গুপী দে ওয়েব সিরিজ মুখ্য চরিত্রে অভিনয় করেছেনশুভাশিস মুখার্জী ও আরও অনেকে। এই সব সিরিজ গুলি AQ ইনফোটেকের নবতম প্রযোজনা।

Total Page Visits: 525 - Today Page Visits: 2