December 2, 2021

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স এর ধনতেরাস অফার এবং নতুন গয়নার কালেকশন লঞ্চ করলেন অভিনেতা অঙ্কুশ হাজরা ও অভিনেত্রী ফালাক রশিদ রায়

নিজস্ব প্রতিনিধি –

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স এর চমক ভরা ধনতেরাস অফার এবং নতুন গয়নার কালেকশন লঞ্চ করলেন অভিনেতা অঙ্কুশ হাজরা,অভিনেত্রী ফালাক রশিদ রায়, সংস্থার দুই কর্ণধার রূপক সাহা,অর্পিতা সাহা।এই অফার আগামী ২৬ অক্টোবর থেকে ৬ নভেম্বর কলকাতার সমস্ত শোরুমে চলবে।থাকছে নানা রকম আকর্ষণীয় অফার।

ত্রিপুরার জনপ্রিয় স্বর্ন বিপনী শ্যাম সুন্দর কোং জুয়েলার্স। এই সংস্থা ধনতেরাস কে কেন্দ্র করে বহু ধরণের ছাড় সহ প্রতিদিনের লটারি, প্রতিটি কেনাকাটায় নিশ্চিত উপহার সহ বহু কিছু। এই অফার প্রসঙ্গে সংস্থার কর্ণধার অর্পিতা সাহা ও রূপক সাহা সাংবাদিকদের জানালেন, শ্যাম সুন্দর কোং জুয়েলার্স নিয়ে আসছে ‘চমক ভরা ধনতেরাস’ এর বিশেষ অফার আগামী ২৬ অক্টোবর থেকে ৬ নভেম্বর ২০২১ পর্যন্ত।

‘চমক ভরা ধনতেরাস’ দীপাবলি উপলক্ষে একটা ষোল বছর ধরে চলে আসা এক বার্ষিক উদযাপন।

‘চমক ভরা ধনতেরাস’ এর এই বিশেষ সংগ্রহের মধ্যে রয়েছে ডিজাইনার হাতে তৈরি সোনা ও হীরের গয়না, ট্র্যাডিশনাল এবং ট্রেন্ডি ব্রাইডাল জুয়েলারি, সাশ্রয়ী মূল্যের হীরের গয়না, সোনার ও রূপোর মুদ্রা, রত্ন এবং মূল্যবান পাথর।
আকর্ষণীয় অফার এবং ড্র এর মধ্যে রয়েছে প্রতিটি ক্রয়ে নিশ্চিত উপহার।সোনার গয়নার মেকিং চার্জে ২৫%, হীরের গয়নার মেকিং চার্জে ১০০% ছাড়।মূল্যবান পাথরের দামের উপর ১৫% ছাড়। প্রতিদিন লাকি ড্র-এ তিনটে সোনার মুদ্রা পাওয়ার সুযোগ।আর মেগা ড্র নিয়ে আসবে পাঁচটা স্কুটি জেতার সুবর্ণ সুযোগ।এছাড়া রোজকার অফার গুলোর মধ্যে রয়েছে
অন্যান্য স্কিম যেমন সোনায় সোহাগা ( জুয়েলারি কেনার ক্ষেত্রে বিশেষ ডিসকাউন্ট স্কিম), পুরনো সোনা এক্সচেঞ্জ করার সুযোগ, সোনা এবং রূপোর মুদ্রা পাওয়ার সুযোগ। সব মিলিয়ে উৎসবের মরসুমে এ এক উজ্জ্বলতা ভরা উদযাপন।

অঙ্কুশ হাজরা বলেন, “আমি আজ এখানে আসতে পেরে খুশি এবং “চমক ভরা ধনতেরাস” -এর এই মরসুমে সবার জন্য শুভ কামনা জানাই”।

রূপক সাহা বলেন, “আমরা পনেরো বছর আগে ‘চমক ভরা ধনতেরাস’ শুরু করেছিলাম, মানুষের সোনা ও হীরের গয়না কেনার এ এক উপলক্ষ এবং পারিবারের ভাগ্যে তার শুভ প্রতিফলনের এক নিদর্শন হিসেবে তুলে ধরার উদ্যেশ্য নিয়ে কারণ এই উৎসব সম্পদ ও সমৃদ্ধির দেবীকে বাড়িতে স্বাগত জানাতেই হয়ে থাকে।”

Total Page Visits: 67 - Today Page Visits: 3