October 27, 2021

সূচি বদল হল ডুরান্ডের


নিজস্ব প্রতিনিধিঃ

একই সঙ্গে চলবে কলকাতা লিগ এবং ডুরান্ড কাপ। মাঠ সংস্করণের কাজ চলায় মরসুমের শুরুতে পাওয়া যাবে না কল্যাণী স্টেডিয়াম এবং বারাসত স্টেডিয়াম। যার ফলে আয়োজকদের কাছে ভরসা শুধু তিন প্রধানের মাঠ এবং যুবভারতী ক্রীড়াঙ্গন। 
ডুরান্ডের প্রকাশ করা নতুন সূচিতে প্রথম ম্যাচের তারিখ বদল করা হয়নি। ২ আগস্ট মিনি ডার্বি দিয়ে শুরু হবে এবারে ডুরান্ড কাপ। যুবভারতীতে সন্ধ্যা ৬’টায় এই ম্যাচে মুখোমুখি হবে মোহনবাগান এবং মহামেডান স্পোর্টিং। ৮ আগস্ট মোহনবাগান দ্বিতীয় ম্যাচ খেলবে ঘরের মাঠে। প্রতিপক্ষ এটিকে। ১৭ আগস্ট গ্রুপের শেষ ম্যাচে মোহনবাগান মুখোমুখি হবে ইন্ডিয়ান নেভি’র। ১০ আগস্ট মহামেডান স্পোর্টিং নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে ইন্ডিয়ান নেভি’র। এটিকে’র বিরুদ্ধে ১৬ আগস্ট মহামেডান তৃতীয় ম্যাচটি খেলবে যুবভারতীতে এটিকে’র বিরুদ্ধে। সন্ধ্যা ৬’টা থেকে খেলা হবে এই ম্যাচ।
ইস্টবেঙ্গল ডুরান্ড অভিযান শুরু করবে ৩ আগস্ট ইস্টবেঙ্গল বনাম আর্মি রেড-এর ম্যাচ দিয়ে। দুপুর ৩’টে থেকে ইস্টবেঙ্গল মাঠে খেলা হবে এই ম্যাচ। ডুরান্ডে ইস্টবেঙ্গলের দ্বিতীয় ম্যাচ ৬ আগস্ট ঘরের মাঠে জামশেদপুর এফসি’র বিরুদ্ধে। ১৪ আগস্ট যুবভারতীতে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে মুখোমুখি হবে ইস্টবেঙ্গল। ম্যাচটি খেলা হবে সন্ধ্যায়।

Total Page Visits: 193 - Today Page Visits: 1