December 2, 2021

৭৫ বছরেরও বেশি অভিজ্ঞতার সাথে ভারতের কিংবদন্তি ব্র্যান্ড ক্রম্পটন গ্রীভস কনজিউমার ইলেকট্রিক্যালস লিমিটেড

নিজস্ব প্রতিনিধি –

বৈচিত্র্যময় আলোক সমাধানে ৭৫ বছরেরও বেশি অভিজ্ঞতার সাথে ভারতের কিংবদন্তি ব্র্যান্ড ক্রম্পটন গ্রীভস কনজিউমার ইলেকট্রিক্যালস লিমিটেড তার নতুন উদ্ভাবন উন্মোচন করেছে-স্টার লর্ড ৩ ইন ১রিসেসড প্যানেল। গত বছর সর্বাধিক উজ্জ্বলতা এবং শৈলী সরবরাহকারী তার প্রধান পণ্য স্টার লর্ড‘ সিলিং লাইটের সফল প্রবর্তনের পরেব্র্যান্ডটি এখন তার নতুন স্টার লর্ড ৩ ইন ১রিসেসড প্যানেলের সাথে তার উদ্ভাবনকে আরও উন্নত করেছে। একটি একক পণ্যে সাদা আলোর ৩টি ভিন্ন রংতৈরি করে, এই সাম্প্রতিক সৃষ্টিটি আপনার মেজাজ এবং সময়ের উপর নির্ভর করে সারা দিন ধরে একটি বিভিন্ন-আলোর পরিবেশ তৈরি করবে ফলে সেরা আলোকসজ্জা দিয়ে আপনার বাড়ির পুনর্নির্মাণ করুন।

আজ সিলিং লাইটগুলি কেবল অনায়াসে আপনার ঘরের সাজসজ্জা – আপনার বাড়ির নান্দনিকতাই উন্নত করে নাবরং মেজাজ ঠিক করেতে এবং উন্নত করতেও সহায়তা করে। এটি কেবল সঠিক মেজাজ তৈরি করে নাবরং উৎপাদনশীলতাকে অনুপ্রাণিত করার সময় প্রয়োজনীয় কার্য সম্পাদনের জন্য আপনার প্রয়োজনীয় কার্যকারিতাও যোগ করে। যেহেতু আমরা ঘরে বেশি সময় কাটাই যেখানে আমাদের ঘরগুলি এখন একাধিক কাজে ব্যবহৃত হয়আলোকসজ্জা একই ঘরগুলিকে ডাব্লুএফএইচ সেট-আপ থেকে রঙনিয়ন্ত্রণ এবং সংযোগের মতো নমনীয়তার সাথে একটি আরামদায়ক এবং শান্ত ঘরে রূপান্তর করতে পারে।

আমাদের বাড়ি এবং আমাদের মেজাজের জন্য আলোকসজ্জা কী কী করতে পারে তার গুরুত্বের কথা মাথায় রেখে, ক্রম্পটনের সাম্প্রতিক স্টার লর্ড ৩ ইন ১ রিসেসড প্যানেল পরিসর একটি উদ্ভাবন এবং একক সমাধান যা জাদুকরীভাবে আপনার ঘরের অনুভূতিটিকে রূপান্তরিত করবে, সঠিক মেজাজ ফিরে পেতেএকটি মনোমুগ্ধকর সেটআপ সৃষ্টি করবে। বৈশিষ্ট্যসমৃদ্ধ পরিসরে অন্তর্ভুক্ত রয়েছে:

·         উচ্চতর লুমেন সহ ৩ ইন ১ পরিবর্তন যোগ্য রং: ৩টি ভিন্ন সাদা রঙসৃষ্টি করে-কুল হোয়াইট (৬৫০০কে)ওয়ার্ম হোয়াইট (৩০০০কে) এবং ন্যাচারাল হোয়াইট (৪০০০কে) একটি উষ্ণ এবং আরামদায়ক পরিবেশের আদর্শ সেটিং তৈরি করতে যা যায় দিনের বেলায় আপনার মেজাজের সাথে সামঞ্জস্যপূর্ণ

·         উচ্চতর লুমেন দক্ষতা: অতি দক্ষ ১০০ লুমেন/ওয়াট এলইডি যা নিশ্চিত করে যে আপনি কম এনার্জি খরচ করে উজ্জ্বল আলো পান।

·         উচ্চতর নান্দনিকতা: একটি আধুনিক এবং সমসাময়িক নকশাবৈশিষ্ট্যসমন্বিত, একটি আল্ট্রা স্লিম রিম (১০ মিমি মোটা) উভয়ই গোলাকার এবং বর্গাকারে রয়েছে যা বন্ধ থাকা অবস্থাতেও ভাল দেখায়। এটি একটি মসৃণ নকশার ফল যা ফলস সিলিংয়ের সাথে ভালভাবে মিশে যায় যা আরও আড়ম্বরপূর্ণ সজ্জা নিশ্চিত করে যা নিখুঁত নকশা এবং আলোকসজ্জার সমন্বয় করে আপনার স্থানকে উন্নত /রূপান্তরিত করে।

·         উন্নত ফিটমেন্টের জন্য সমন্বিত ড্রাইভার – ফিটমেন্টের ঝামেলা দূর করে এটি পণ্যটিকে স্থাপন এবং প্রতিস্থাপন করা সহজ করে তোলে।

·         ওয়ারেন্টি – ২বছর

কাট-আউট এবং ওয়াটেজ (W) স্টার লর্ড ৩ ইন ১ রিসেসড প্যানেলে মূল্যের পরিসীমার মধ্যে রয়েছে 5Wসহ৪ইঞ্চির দাম৬৫০ টাকা 10W ৫ ইঞ্চির দাম ৮৫০ টাকা এবং 15Wসহ ৬ ইঞ্চির দাম ১০৫০ টাকা। সারা ভারতে এবং শীর্ষস্থানীয় ইকমার্স প্ল্যাটফর্মগুলিতে উপলব্ধএই নতুন উদ্ভাবনটি আপনার দিনের বিভিন্ন মুহুর্তের জন্য নিখুঁত আলোকসজ্জা উপস্থাপন করতে প্রস্তুত।

এর সাম্প্রতিক অফার সম্পর্কে মন্তব্য করতে গিয়েবিশাল কৌল- ভাইস প্রেসিডেন্ট – লাইটিংক্রম্পটন গ্রীভস কনজিউমার ইলেকট্রিক্যালস লিমিটেড বলেন“আমরা যখন বাড়িতে বেশি মানসম্মত সময় ব্যয় করিতখন বাড়ির মনস্তাত্ত্বিক এবং আবেগময় চরিত্রের উপকারের জন্য আলো কার্যকরী হয়ে ওঠে। ক্রম্পটন সর্বদা বিভিন্ন ধরণের আলোকসজ্জা সমাধানের পরিসর সরবরাহ করে আসছে যা আপনাদের সমস্ত চাহিদা পূরণ করেতার সমস্ত পণ্য জুড়ে মেরুদণ্ড হিসাবে উদ্ভাবনকে চালিত করে। যেহেতু আমাদের জীবনযাত্রা পরিবর্তিত সময়ের সাথে বিকশিত হয় তেমনি ক্রম্পটনের সিলিং লাইটগুলিও তৈরি করা হয়েছে যা আপনাকে সেরা আলোকসজ্জার অভিজ্ঞতা দিয়ে আপনার স্থানকে উন্নত করতে সহায়তা করে। আমরা একটি ভাল আলোকসজ্জার সুবিধা বুঝি যা আপনার স্থানকে জাদুকরীভাবে রূপান্তরিত করতে পারে এবং পাশাপাশি আপনার মেজাজকেও উন্নত করতে পারে।”

আমাদের সাম্প্রতিক প্রবর্তন স্টার লর্ড ৩ ইন ১ রিসেসড প্যানেলে তার পরিবর্তনযোগ্য রঙের সাথে বাড়িতে একটি মনোরম অভিজ্ঞতা তৈরির অন্তর্দৃষ্টিকে কাজে লাগায়। একক আলো ৩টি ভিন্ন আলোর কাজ করছেএটি তৎক্ষণাৎ ঘরের মেজাজ বদলে দেয়কাঙ্ক্ষিত পরিবেশ প্রকাশ করতে আপনার স্থানকে রূপান্তরিত করে–তা সে কাজক্রতেই হোক বা খেলতে।” তিনি আরও যোগ করেন।

আজক্রম্পটনের আলোর নকশা সমাধানগুলি গ্রাহকদের গতিশীলভাবে পরিবর্তিত জীবনে একটি অর্থপূর্ণ পার্থক্য তৈরি করে। প্রতিটি গ্রাহকের বাড়ি আলোকিত করার লক্ষ্যে একটি বিশ্বস্ত ব্র্যান্ডক্রম্পটন এলইডি বিভাগেবিস্তৃত পরিসরের অফার সরবরাহ করে যথা ল্যাম্পব্যাটেনবিভিন্ন ধরণের প্যানেলের পাশাপাশি ডাউনলাইটার। একটি পোর্টফোলিও,যা নান্দনিকভাবে উন্নত পণ্য নকশা থেকে শুরু করে বিভিন্ন রঙের সম্ভাবনাফিটমেন্টের সহজতা এবং সর্বোত্তম শ্রেণীর পারফরম্যান্সক্রম্পটন সিলিং লাইট আপনাকে আপনার স্থানগুলি পুনরায় কল্পনা করতে এবং প্রতিবার একটি সুইচের ঝাঁকুনিতে আপনার বাড়িকে রূপান্তরিত করতে সহায়তা করবে।

Total Page Visits: 56 - Today Page Visits: 2