November 29, 2022

অমিত কুমার ফ্যান ক্লাবের উদ্যোগে অমিত কুমারের জন্মদিনে পথ কুকুরদের খাওয়ানোর

নিজস্ব প্রতিনিধি –

বিশিষ্ট সঙ্গীত শিল্পী অমিত কুমারের আজ ঊনসত্তর তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে অমিত কুমার ফ্যান ক্লাব আয়োজন করছিল পথ কুকুরদের খাওয়ানোর কর্মসূচী।স্বাতীলগ্না বল, এক সমাজসেবীকার মাধ্যমে এই উদ্যোগে এগিয়ে আসে শিল্পীর অফিসিয়াল ফ্যান ক্লাব।এই উদ্যোগ নিয়ে স্বয়ং অমিত কুমার বলেন,” আমি খুব খুশি। পশু পাখি এদের ভালোবাসার মধ্যে কোনো কন্ডিশন থাকেনা। ওদের জন্য কিছু করলে ভগবানের আশীর্বাদ মেলে।আমার বাড়িতেও আমার স্ত্রী রীমা খুবই পশু ভক্ত। লীনাজিও কুকুর ভীষণ ভালোবাসেন। আমাদের বাড়িতে বিড়াল, কুকুর সবই আছে বাবাও পশ্য ভালোবাসতেন।”


প্রায় পঞ্চাশটার মতো পথ কুকুরের খাওয়ার ব্যবস্থা করা হয়েছিল।স্বাতীলগ্না বল রোজই পথ কুকুরদের দেখাশুনো করেন।আজ এই বিশেষ দিনে এরকম এক উদ্যোগে সামিল হতে পেরে স্বাতীলগ্না জানালেন,” এরকম এক বিশেষ দিনের উদযাপনে যে ওদের কথা ভাবা হয়েছে সেটাই খুব আনন্দের।” সংস্থার পক্ষে সুদীপ্ত চন্দ, প্রতিষ্ঠাতা-সম্পাদক,অমিত কুমার ফ্যান ক্লাব, বলেন,” করোনা কালে সকলের মানসিক অবস্থা ভালো নয়।কোনো রকম উৎসব করার মতো সময় এটা নয়।তাই এই অবলা প্রাণীদের জন্যই এই আয়োজন করা হয়েছে।স্বাতীলগ্নার সহযোগিতায় এই উদ্যোগ সম্ভব হলো।পথ কুকুরদের খাওয়ানোর এই উদ্যোগে ক্লাবের সকল সদস্যের সহযোগিতা অনস্বীকার্য।”১৯৫২ সালে ৩ জুলাই অমিত কুমারের জন্ম।মা বিশিষ্ট অভিনেত্রী-সঙ্গীত শিল্পী রুমা গুহঠাকুরতা, বাবা বিশিষ্ট অভিনেতা-সঙ্গীত শিল্পী কিশোর কুমার। গানের পরিবেশে বড় হয়েছেন অমিত।আর.ডি.বর্মনের সুরে ‘বড়ে আচ্ছে লাগতে হ্যায়’ গানে তাঁর পরিচিতি,লভ স্টোরি ছবির গান ‘ইঁয়াদ আ রহি হ্যায়’-তে ফিল্ম ফেয়ার শ্রেষ্ঠ পুরুষ কন্ঠ শিল্পীর

পুরস্কার,আশির দশক,নব্বইয়ের দশকে অজস্র সুপারহিট গানে অমিত নিজের এক অন্য পরিচিতি তৈরি করেন।পরে নিজের অনলাইন মিউজিক কোম্পানি কুমার ব্রাদার্স মিউজিক তৈরি করেন।নিজের সুরে গান প্রকাশে এ এক অনন্য মাধ্যম হয়ে উঠেছে।কখনো নিজের প্রিয় বিদেশি গানের কভার ভার্সান করছেন,কখনো নিজের সুপারহিট গানের কভার ভার্সান করছেন, কখনো আবার নিজের সুরে নতুন গান।এবারের জন্মদিনে প্রকাশ করলেন নিজের সুপারহিট গান ‘ইঁয়াদ আ রহি হ্যায়’ এর কভার ভার্সান।সাথে রয়েছে এই গান তৈরির পিছনের গল্প।সুরকার আর.ডি.বর্মন। সম্প্রতি নিজের সুরে ‘মদ ভরি’ শীর্ষক হিন্দি নন ফিল্ম গানও প্রকাশ করেছেন।এর পাশাপাশি সম্প্রতি নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল এক মিলিয়ন সাবস্ক্রাইবারের মাইল ফলক ছুঁয়ে ফেলেছে।

About Post Author

Total Page Visits: 433 - Today Page Visits: 1