November 29, 2022

আসন্ন দুর্গোৎসব কে স্বাগত জানাতে প্রস্তুত খাদিম ইন্ডিয়া তাদের নতুন ক্যাম্পেনের মাধ্যমে

নিজস্ব প্রতিনিধি –

ভারতের দ্বিতীয় বৃহত্তম দেশীয় রিটেল ফুটওয়্যার ব্র্যান্ড আসন্ন দুর্গোৎসব উপলক্ষ্যে নিজেদের নতুন ক্যাম্পেনের ঘোষণা করছে। পরিবারের সবার প্রথম পছন্দের ফুটওয়্যার হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার লক্ষ্যে, অল্পবয়সী ক্রেতাদের কথা মাথায় রেখে, জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্ত (দ্য বং গাই) আর ইন্দ্রাণী বিশ্বাস (ওয়ান্ডার মুন্না)-কে এই ক্যাম্পেনে যুক্ত করা হয়েছে ।

পুজোর কেনাকাটার পটভূমিতে নির্মিত এই ক্যাম্পেনে দেখা যাবে খাদিম স্টোরে এসে প্রধান চরিত্রদের আনন্দ ও বিস্ময়ে পরিপূর্ণ অভিজ্ঞতা। ক্যাম্পেনে দেখা যাবে এই ব্র্যান্ডের ত্রিমুখী পরিবেশনা – কেনাকাটার তরতাজা অভিজ্ঞতা, সাশ্রয়ী মূল্যে এবং ফ্যাশনেব্‌ল্‌ রেঞ্জ, যেগুলি একত্রে দেয় ‘ ইট্‌স্‌ ওয়াও, ইট্‌স্‌ খাদিম’ (Its Wow, its Khadim) -এর অনুভূতি। 

এই ব্র্যান্ড ক্যাম্পেনের মাধ্যমে, খাদিম নিজেদের প্রধান ব্র্যান্ডের সঙ্গে নিজের সাব-ব্র্যান্ড যেমন বৃটিশ ওয়াকারস, লাজার্ড, টার্ক্‌, শ্যারন, ক্লিও, সফটটাচ্, প্রো, বোনিতো এবং অ্যাড্রিয়ানা এদেরও ফেস্টিভ রেঞ্জের ফুটওয়্যার নিয়ে এসেছে।

ক্যাম্পেনটির শুভারম্ভের সময়, খাদিম ইন্ডিয়ার সি ই ও, শ্রীমতী নম্রতা চোট্‌রানি জানান, ” খাদিম চিরকাল সারা পরিবারের জন্য সামর্থ্যের মধ্যে ফুটওয়্যারের যোগান দিয়েছে এবং আমরা সবসময়ে চেষ্টা করেছি আমাদের ক্রেতাদের আনন্দিত করতে, যেটি আমাদের ট্যাগলাইনের সারমর্ম – ‘ ইট্‌স্‌ ওয়াও, ইট্‌স্‌ খাদিম’ (Its Wow, its Khadim)। এইবারে আমাদের উদ্দেশ্য ছিল আমাদের ব্র্যান্ডের ত্রিমুখী পরিবেশনা – কেনাকাটার তরতাজা অভিজ্ঞতা, সামর্থ্যের মধ্যে দাম এবং ফ্যাশনেব্‌ল্‌ রেঞ্জ – নবীন প্রজন্মের সামনে তুলে ধরা। অতীতে দর্শকদের আগ্রহ ধরে রাখতে আমাদের ব্র্যান্ড ক্যাটরিনা কাইফ, দীনেশ কার্তিক এবং ফরহান আখতারের মত জনপ্রিয় ব্যক্তিত্বদের প্রতিনিধি রূপে ব্যবহার করেছেন। যেহেতু নতুন প্রজন্ম ডিজিটাল প্ল্যাটফর্মগুলিতে ক্রমশঃ বেশি সময় ব্যয় করছে, তাই আমরা কিরণ এবং ইন্দ্রাণীকে

আমাদের ক্যাম্পেনের মুখ হিসেবে নিয়ে এসেছি। আমি নিশ্চিত ওদের ব্যক্তিত্ব এবং জনপ্রিয়তার মাধ্যমে ওরা আমাদের ‘ইট্‌স্‌ ওয়াও, ইট্‌স্‌ খাদিম’ (Its Wow, its Khadim) ভাবনাকে বেশ কয়েক কদম এগিয়ে নিয়ে যাবে।

এই উপলক্ষ্যে ইউটিউবার কিরণ দত্ত ( দ্য বং গাই) জানান, ‘ খাদিমের দুর্গা পূজা ক্যাম্পেনের অংশ হতে পেরে আমি খুবই আনন্দিত। এই ব্র্যান্ডের দুর্দান্ত রেঞ্জ, পুজোর প্রতিদিন পরার জন্য একেবারে সঠিক। এদের কাছে পরিবারের প্রতিটি সদস্যের জন্য সামর্থ্যের মধ্যে কিছু না কিছু রয়েছে। আসন্ন উৎসবে ফুটওয়্যার কেনার এক এবং একমাত্র জায়গা হল খাদিম।”

একই ভাবনার প্রতিফলন দেখা গেল ইউটিউবার ইন্দ্রাণী বিশ্বাসের (ওয়ান্ডার মুন্না) কথাতেও,” খাদিমের দুর্গা পূজা ক্যাম্পেনের অংশ হয়ে উৎসবের আবাহনে যোগ দিতে পেরে আমি দারুণ আনন্দিত। এই উৎসবের মরসুমে তাঁরা সাবেকী

এবং পশ্চিমী পোষাকের সঙ্গে পরার জন্য দারুণ স্টাইলিশ এবং নজরকাড়া প্রোডাক্টস এনেছেন। ক্রেতারা সঠিক মূল্যে অসংখ্য প্রোডাক্টসের মধ্যে থেকে নিজের পছন্দের ফুটওয়্যারিট বেছে নিতে পারবেন। আসন্ন উৎসবের মরসুমে, ফুটওয়্যারের বিষয়ে শৌখিন ক্রেতাদের জন্য খাদিমই হল আদর্শ গন্তব্য স্থান। “

ডিজিটাল প্ল্যাটফর্মে অভ্যস্ত এবং স্বচ্ছন্দ অল্পবয়সী দর্শকদের কথা মাথায় রেখে, এই ক্যাম্পেনটি অ্যালফাবেট (গুগ্‌ল্‌) এবং মেটা (ফেসবুক) অধিকৃত প্ল্যাটফর্মগুলি সহ অন্যান্য বিভিন্ন অনলাইন ভিডিও প্ল্যাটফর্মে প্রোমোট করা হবে।

About Post Author

Total Page Visits: 162 - Today Page Visits: 1