August 14, 2022

উই ফর অল এর পক্ষ থেকে নজরুল তীর্থে সমাজ সেবক দের সম্বর্ধনা অনুষ্ঠান

দীপক ঘোষ – নিউটাউন

সম্প্রতি নিউটাউনের নজরুল তীর্থে WE ফর অল ট্রাস্টের উদ্যোগে ১০০টির ও বেশী সমাজসেবী সংস্থা দের নিয়ে একটি আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সেদিনের উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দমকল দপ্তরের মন্ত্রী সুজিত বসু। হিডকোর চেয়ারম্যান

শ্রী দেবাশিস সেন, টালিগঞ্জ বৌদ্ধ ধর্মের প্রধান ডক্টর অরুণ জ্যোতি ভিক্ষু, নাট্যকার দেবাশিস মজুমদার, সুন্দরবনের সুজন এর কর্ণধার পদ্মশ্রী ডক্টর অরুণোদয় মন্ডল, প্রাক্তন সেনাপতির অধ্যক্ষ ইন্দ্রজিত রায়, বিশিষ্ট তবলা বাদক পন্ডিত মল্লার ঘোষ, আবৃত্তিকার মল্লিকা ঘোষ, আন্তরাষ্ট্রীয় মানবাধিকার সংগঠন এর রাষ্ট্রীয় মহা সচিব শ্রী অরূপ মুখার্জি সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তি বর্গরা সেদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এমনকি সেদিনের অনুষ্ঠানে ১০০ এর উপরে সমাজ সেবী সংস্থা দের প্রশংসা পত্রের সঙ্গে চারা গাছ ও বিতরণ করা হয়।

কলকাতা থেকে শুরু করে জেলা থেকে ও সমাজ সেবী সংগঠন গুলো অনুষ্ঠানে অংশ গ্রহন করে। সেদিন নজরুল তীর্থ প্রাঙ্গণে কলকাতা ও কলকাতার বাইরে থেকে বিভিন্ন সমাজ সেবী সংস্থা দের খাদ্য সামগ্রী থেকে শুরু করে জামা কাপড়ের স্টল অনুষ্ঠানে আগত অতিথি দের নজর কাড়ে। এমনকি সেদিন হিডকোর চেয়ারম্যান দেবাশীষ সেন বিভিন্ন স্টল ঘুরে দেখে সব জিনিষের থেকে মাক্স ও স্যানিটাইজার এর ওপর গুরুত্ব দেন বেশি। we for all ট্রাস্টের সেদিনের অনুষ্ঠান কলকাতা ও কলকাতার বাইরে সমাজ সেবী সংস্থা দের মধ্যে যথেষ্ট সারা ফেলে দেয়। We For All এর মূখ্য আহবায়ক শ্রী বিশ্বরঞ্জন বাবু অনুষ্ঠানে প্রত্তেকে আসার জন্য ধন্যবাদ জানান ও পাশে থাকার জন্য অনুরোধ করেন।

About Post Author

Total Page Visits: 513 - Today Page Visits: 2