August 14, 2022

কলকাতার ধর্মতলার মোড়ে নতুন সর্ববৃহৎ ফ্যাশন স্টোরের সূচনা করল “ভি মার্ট”

শ্রীজিৎ চট্টরাজ – কলকাতা

কলকাতার ধর্মতলা এস এন ব্যানার্জি রোডের মোড়ে বিগ বাজারের বিপণি এখন হাত বদল হওয়ায় পরিচিত হতে চলেছে ভি মার্ট নামে।সংস্থার পক্ষে বুধবার এই স্টোরে এক সাংবাদিক সম্মেলনে ভি মার্ট এর শুভ সূচনা করলেন সংস্থার পক্ষে আরিয়া সুমন্থ, জয়েশ কোঠারি , মদন আরওয়াল, দেবব্রত চ্যাটার্জি এবং সি ও ও বিনীত জৈন।

বিনীত জৈন জানালেন, সিটি অফ জয় কলকাতার প্রাণকেন্দ্র ধর্মতলায় ৩৫ হাজার স্কোয়ার ফিট বিস্তৃত সর্ব বৃহৎ ফ্যাশন স্টোরের সূচনা হলো।মূলত মধ্যবিত্তের ক্রয় ক্ষমতার সঙ্গে সঙ্গতি রেখেই নারী ,পুরুষ ও শিশুদের আধুনিক ও উৎকৃষ্ট মানের পোশাকের বিশাল সম্ভার রাখা হয়েছে।সামনেই আসছে বাংলার শ্রেষ্ঠ উৎসব পুজো।উৎসব উপলক্ষে দেশে র কোথাও এত কেনাকাটা কেউ করেন না,যতটা এই বাংলা তথা কলকাতায় হয়। আমরা নতুন প্রজন্মের চাহিদার কথা

মনে রেখে এই বিশাল স্টোর সাজিয়েছি।স্টোরের দুটি তলায় প্রায় ২০ হাজার বৈচিত্র্যময় ডিজাইনের আয়োজন রাখা হয়েছে। নামী দামী ব্র্যান্ডের পোশাকও মিলবে ন্যায্য দামে। রয়েছে বাঙালি মেয়েদের পছন্দের শাড়িও।সর্বনিম্ন মূল্য ধার্য হয়েছে মাত্র ৯৯ টাকা। আমাদের স্থির বিশ্বাস , ক্রেতা সাধারণ এক ছাদের নিচে সব পেয়েছির তৃপ্তি অনুভব করবেন। প্রয়োজনে অন লাইনেও কেনাকাটা করার সুযোগ রয়েছে।

প্রতিবেদকের প্রশ্ন ছিল, ক্রেতারা প্রায়ই অভিযোগ করেন, বিক্রিত কোনো পণ্য যদি ত্রুটিপূর্ণ হয়,সেক্ষেত্রে বৃহৎ স্টোর কর্তৃপক্ষ ফেরৎ নিতে বা বদলে দিতে চান না। অনেক ক্ষেত্রেই ক্রেতাদের হয়রান করেন।জবাবে বিনীত জৈন বলেন,আমদের এই ব্যাপারে স্বচ্ছ সিদ্বান্ত, ত্রুটিপূর্ণ পণ্য তো দূরের কথা, আমদের বিক্রিত পণ্য যদি কোনো কারণে অপছন্দও হয়, শুধু বদল নয়,প্রয়োজনে ক্রেতারা পয়সা ফেরৎ নিতে পারেন।আমদের স্টোরে যেসব বিক্রয় প্রতিনিধি আছেন,তাঁরা ক্রেতাদের সঙ্গে সব ধরনের সহযোগিতা করতে দায়বদ্ধ।

বিনীত জৈন আরও বলেন, উৎসবের প্রাক্কালে আমরা অফার রেখেছি, মাত্র দু হাজার টাকার কেনাকাটা করলে সম মূল্যের পণ্য পরবর্তী কেনা কাটায় মিলবে সম্পূর্ণ বিনামূল্যে। এছাড়াও স্টোরের একতলায় আছে দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় বহু পণ্য। খাদ্য দ্রব্য ছাড়াও আধুনিক রান্নাঘরের সামগ্রীতেও আছে বিশাল ছাড়।আছে একটি কিনলে একটি বা দুটি পণ্যের প্রাপ্তি। ২০০২ সালে প্রতিষ্ঠিত এই সংস্থার

প্রথম বিপণি খোলা হয় আহমেদাবাদে। এই মুহূর্তে সারা দেশে কমপক্ষে ৮ হাজার স্কোয়ার ফিট এর বিপণী’র সংখ্যা চারশ।দেশের ২৫ টি রাজ্যে ,২৫২ টি শহরে আমাদের ভি মার্ট জন পরিষেবা দিচ্ছে।পশ্চিমবঙ্গে বিভিন্ন জেলায় আমাদের বিপণি র সংখ্যা ১৭। এরমধ্যে কলকাতার কাছে বারাসত আছে। কলকাতার এই স্টোর নিয়ে বিপণি সংখ্যা ১৮। আশা করা যায়, আমরা দ্রুত কলকাতার বিভিন্ন প্রান্তে আরও শাখা খুলবো। আসন্ন উৎসব উপলক্ষে আরও কিছু আকর্ষণীয় ছাড়ের ঘোষণা শিগগির করা হবে।

About Post Author

Total Page Visits: 31 - Today Page Visits: 1