August 14, 2022

কাঁচরাপাড়ায় তানিষ্ক এর নতুন শোরুম উদঘাটনে উপস্থিত অভিনেত্রী মিমি চক্রবর্তী

নিজস্ব প্রতিনিধি –

টাটা-র তানিষ্ক, ভারতের বৃহত্তম জুয়েলারি রিটেল ব্র্যান্ড পশ্চিমবঙ্গের কাঁচরাপাড়ায় তার নতুন নতুন স্টোর চালু করার ঘোষণা করেছে। টাইটান কোম্পানি লিমিটেডের রিজিওনাল বিজনেস হেড-ইস্ট শ্রী অমিত ধরপ স্টোরটির উদ্বোধন করেন। জমকালো উদ্বোধনের অংশ হিসেবে, ব্র্যান্ডটি প্রতিটি গহনা কেনার সাথে বিনামূল্যে গোল্ড কয়েন অফার করছে। অফারটি ২০ থেকে ২২ মে, ২০২২ পর্যন্ত বৈধ।

৩০০০ বর্গফুট জুড়ে বিস্তৃত বৃহৎ ফর্ম্যাট স্টোরটি ৯৮/৭৯/১০১, বাগ স্টেশন রোড পি ও, কাঁচরাপাড়া, কলকাতা, পশ্চিমবঙ্গ ৭৪৩১৪৫-এ অবস্থিত। স্টোরটিতে সোনা, বিয়ের গয়না এবং হীরা সংগ্রহের বিস্তৃত সম্ভার রয়েছে। তানিষ্কের রিভা থেকে বিবাহের গহনাগুলিতে কনেদের জন্য কিছু অত্যাশ্চর্য গহনার নকশা রয়েছে৷ এই স্টোরটি তানিষ্কের একচেটিয়া সংগ্রহ যেমন উৎসব সংগ্রহ – উৎসাহ ছাড়াও অন্যান্য সংগ্রহ যেমন উত্তমা, শাজ, মুডস

অফ আর্থ, লিটল বিগ মোমেন্টস, একাত্ম, অরম্ভ ইত্যাদি পূরণ করে। নতুন চালু হওয়া স্টোরটি তানিষ্কের সর্বশেষ সংগ্রহ ‘কালাই’-কেও সরবরাহ করে যার মধ্যে বিস্তৃত রয়েছে। ১৮কে থেকে ২২কে সোনায় তৈরি চুড়ি এবং কারুকার্যের নকশা। প্রতিটি টুকরো অনন্য নকশা সংবেদনশীলতার সাথে জাঁকজমক সমৃদ্ধ শিল্পের জটিল কাজ নিয়ে আসে।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে শ্রী অমিত ধরপ, রিজিওনাল বিজনেস হেড-ইস্ট, টাইটান কোম্পানি লিমিটেড, বলেছেন, “আমরা আজ এ রাজ্যে আমাদের ২৬তম স্টোর চালু করতে পেরে আনন্দিত৷ প্রতিটি নতুন স্টোরের সাথে, আমরা আরও বেশি সংখ্যক গ্রাহকের কাছে সহজলভ্য হওয়ার চেষ্টা করছি৷ এই লঞ্চের মাধ্যমে, আমরা কাঁচরাপাড়ার গ্রাহকদের জন্য একটি স্থানীয় দোকান হওয়ার লক্ষ্য রাখি এবং আমাদের গ্রাহকদের সমস্ত উচ্চাকাঙ্খী চাহিদা পূরণ করে বিশ্বমানের খুচরা পরিবেশ, উচ্চতর কারুকার্য এবং অনন্য ডিজাইনের সংবেদনশীলতা প্রদান করার জন্য প্রচেষ্টা করবো। তানিষ্কে প্রত্যেকের জন্য এবং প্রতিটি অনুষ্ঠানের জন্য গহনা রয়েছে। আমাদের স্টোরগুলি সমস্ত গ্রাহক এবং কর্মচারী টাচ পয়েন্ট জুড়ে ‘গোল্ড স্ট্যান্ডার্ড’ সুরক্ষা প্রোটোকল মেনে চলে, যাতে গ্রাহকদের একটি নিরাপদ এবং সুবিধাজনক কেনাকাটার অভিজ্ঞতা নিশ্চিত করা যায়।”

About Post Author

Total Page Visits: 31 - Today Page Visits: 1