June 29, 2022

কার্তিক আরিয়ানের হরর কমেডি ভুল ভুলাইয়া _২ ছবির প্রচারে এসে হাওড়া ব্রিজে ট্যাক্সির মাথায় চড়লেন কার্তিক

শ্রীজিৎ চট্টরাজ – কলকাতা

২১ মে রিলিজ করেছে হরর কমেডি হিন্দি ছবি ভুলভুলাইয়া ২। সমীক্ষা বলছে, ইতিমধ্যেই ছবিটি প্রথম দিনেই আয় করেছে ১৪ কোটি টাকা। পশ্চিমবঙ্গের বক্স অফিসও ভালোই। তাই ফুরফুরে মেজাজে কলকাতায় প্রচারে ঘুরে গেলেন নতুন প্রজন্মের হার্ট থ্রব কার্তিক আরিয়ান। বলতে গেলে কার্তিকের নেই তেমন কেউ গডফাদার।নিজের একক প্রচেষ্টায় সাফল্যের সিঁড়ি ভাঙছেন। ইতিমধ্যেই লুকাছুপি, পেয়ার কা পঞ্চনামা, সনু কি টিটু কি সুইটি ও ধামাকা ছবি দিয়ে বলিউডে ধামাকা সৃষ্টি করেছেন।

কার্তিক তাঁর নতুন ছবি ভুল ভুলাইয়া ২ ছবির প্রচারে পূর্ব কলকাতার উপকন্ঠে এক সাততারা হোটেলে সাংবাদিকদের সঙ্গে সন্ধ্যায় যেমন আলাপ সারলেন, তেমনই দুপুরে সটান হাওড়া ব্রিজে একটি হলুদ ট্যাক্সির মাথায় চড়ে ফটোগ্রাফার ও পথ চলতি মানুষের দৃষ্টি আকর্ষণ করলেন। সাংবাদিক সম্মেলনে সঙ্গীত পরিচালক প্রীতম চক্রবর্তীর সুরে অরিজিত সিং এর কণ্ঠে আমি যে তোমার গানটির মুক্তি ঘটালেন কার্তিক । কার্তিক জানালেন, এর আগে ছবির এই গানটির অফিসিয়ালি লঞ্চ হয়নি। আমার অনুরাগীদের দাবিতেই সিটি অফ জয় কলকাতায় এলাম গানটি প্রকাশ করতে । আমি অনুরাগীদের কাছে কৃতজ্ঞ আমার এই ছবিটি বিপুল ভাবে পছন্দ করার জন্য।

ছবির পরিচালক অ্যানিস বাজমি। টি সিরিজ ও সিনে ওয়ান প্রযোজক টি সিরিজ খ্যাত ভূষণ কুমার, মুরাদ খেতানি , আঞ্জুম খেতানি ও কৃষ্ণণকুমার। কার্তিকের সহশিল্পী যাঁরা এই ছবিতে আছেন, তাঁরা হলেন আগের সিকোয়েলের মতই

রাজপাল যাদব। আছেন টাবু। কিয়ারা আছেন মঞ্জুলিকা চরিত্রে। ভূলভুলাইয়া ১ এর মঞ্জুলিকা বিদ্যা বালান কিয়ারাকে শুভেচ্ছাও জানিয়েছেন। বাংলার দর্শকদের খুশি করতে আগের ছবির বাংলা গান আমি যে তোমার গানটি আবার সংযোজিত হয়েছে। ছবির কাহিনী হরর কমেডি। বিষয়টাকে ফিউশন স্টোরি আজকের দিনে বলাই যায় ।

মানুষ সিনেমা নাটক গল্পে ভয় পেতে ভালোবাসে। যার বৈজ্ঞানিক সূত্রও আছে। আমরা যখন ভয়ের সিনেমা,গল্প, নাটক দেখতে চাই,তখন জানি,ভয়টা এর সাময়িক। কেননা আমাদের মস্তিষ্কের ফ্রন্টাল লোব আমার সিম্প্যাথেটিক

নার্ভাস সিস্টেমের সঙ্গে দ্বন্দ্বে জিতে যায়। তখনই ফ্রন্টাল লোব আমাদের ইন্দ্রিয়কে জানিয়ে দেয়, এই ভীতি ক্ষণস্থায়ী ও আনন্দসূচক। সুতরাং ভয় পেলেও সিম্প্যাথেটিক নার্ভাস সিস্টেম সক্রিয় হয়, কিন্তু ফাইট অর ফ্লাইট রেসপন্স সচল হয় না। আর পেছনেই লুকিয়ে আছে ভয় থেকে মজা পাওয়ার রহস্য।

এই সূত্রেই ভরসা রেখেই হরর কাহিনীকে কমেডির মোড়কে মুড়ে এক মাত্রাহীন আনন্দ দেওয়ার লক্ষেই হরর কমেডি মুভি অনেকদিন ধরেই বিশ্বের বাজার মাত করছে। ভারতেও হরর কমেডি ছবির রসায়নে মানুষ যে মজেন ,তার প্রমাণ ভুল ভুলাইয়া_২ ছবির প্রথম দিনেই আয় ১৪ কোটি ছাড়িয়ে গেছে।

Total Page Visits: 163 - Today Page Visits: 1