October 6, 2022

ক্যাস্ট্রল সম্পূর্ণ নতুন বিএস-VI সম্পন্ন ম্যাগনাটেক ইঞ্জিন অয়েল প্রবর্তনকরেছে

নিজস্ব প্রতিনিধি –

ক্যাস্ট্রল, ভারতের শীর্ষস্থানীয় লুব্রিকেন্ট ব্র্যান্ড, গাড়ি এবং এসইউভি-এর জন্য ভারতের বিএস-VI সম্পন্ন ইঞ্জিন অয়েলের বিস্তৃত অফার সমন্বিত, ক্যাস্ট্রল ম্যাগনাটেকের সাম্প্রতিক পরিসর চালু করার ঘোষণা করেছে। নতুন পরিসর খুচরা আফটার মার্কেটের জন্য ভারতের প্রথম 0W-16 ইঞ্জিন অয়েল এবং সম্পূর্ণ নতুন ক্যাস্ট্রোল ম্যাগনাটেক এসইউভি বৈশিষ্ট্যযুক্ত, যা এসইউভি-কে ভারী-লোড ওয়্যার থেকে প্রমাণিত সুরক্ষা প্রদান করে।

সাম্প্রতিক বিএস-VI নির্গমন মানদণ্ডে ভারত রূপান্তরিত হওয়ার পরে, আরও গাড়ি এবং এসইউভি-তে ডিজেল/গ্যাসোলিন পার্টিকুলেট ফিল্টার (ডিপিএফ / জিপিএফ) এর মতো ট্রিটমেন্ট-পরবর্তী ডিভাইসগুলি লাগানো হয়েছে যা সালফেটেড অ্যাশ, ফসফরাস এবং সালফার (এসএপিএস) সামগ্রীর প্রতি সংবেদনশীল৷ নতুন ক্যাস্ট্রোল ম্যাগনাটেক এসএপিএস সামগ্রী কমিয়েছে এবং এসিইএ সি2/সি3-এর শিল্প স্পেসিফিকেশন অনুযায়ী বিএস-VI প্রস্তুত। এটি গ্যাসোলিন ডাইরেক্ট ইনজেকশন (জিডিআই) এবং টার্বোচার্জড জিডিআই ইঞ্জিনগুলিতে লো-স্পিড প্রি-ইগনিশন (এলএসপিআই) সমস্যা নিয়ন্ত্রণ করতে এপিআই প্রয়োজনীয়তাগুলিও পূরণ করে৷

ক্যাস্ট্রল ম্যাগনাটেকের সম্পূর্ণ নতুন পরিসর চারটি ভেরিয়েন্টে পাওয়া যাবে, 0W-16, 0W-20, 5W-30 এবং 5W-40 এবং এটি 0W বা 5W এর মতো পাতলা গ্রেডের লুব্রিকেন্টের জন্য অটোমোটিভ ওইএম-র সুপারিশগুলি পূরণ করতে সাহায্য করবে৷ প্রতিটি ভেরিয়েন্ট ক্যাস্ট্রলের অনন্য ডুয়ালক প্রযুক্তির উপর ভিত্তি করে তৈরি যা ইঞ্জিন ওয়্যার ৫০% হ্রাস করে (পরীক্ষিত বনাম সিকোয়েন্স আইভিএ এপিআই এসএন এবং সিইসি এবং ওম646এলএ এসিইএ ওয়্যার সীমা অনুযায়ী)।

নতুন ক্যাস্ট্রোল ম্যাগনাটেক পরিসরের লঞ্চকে স্বাগত জানিয়ে, জয়া জামরানি, ভাইস প্রেসিডেন্ট, মার্কেটিং, ক্যাস্ট্রল ইন্ডিয়া বলেন, “ক্যাস্ট্রল সর্বদা সর্বোত্তম-শ্রেণীর পণ্য সরবরাহ করার প্রচেষ্টা করছে যা যানবাহনকে অতুলনীয় কর্মক্ষমতা এবং সুরক্ষা প্রদান করে। বিএস-VI নির্গমন নিয়মে রূপান্তরের জন্য নিম্ন এসএপিএস এবং পাতলা গ্রেড সহ লুব্রিকেন্টের রিফ্রেশ অফারের প্রয়োজন ছিল। আমাদের সম্পূর্ণ নতুন ম্যাগনাটেক পরিসরের সাথে, ক্যাস্ট্রল শিল্পকে বিএস-VI উপজুক্ত লুব্রিকেন্টের দিকে এগিয়ে নিয়ে গেছে। নতুন, সম্পূর্ণ সিন্থেটিক ক্যাস্ট্রল ম্যাগনাটেক পরিসরটি বিএস-VI ইঞ্জিনের জন্য ডিজাইন করা হয়েছে, তবে এটি অনেক পুরানো অ্যাপ্লিকেশনের সাথে উপজুক্ত নয়।

About Post Author

Total Page Visits: 59 - Today Page Visits: 1