October 6, 2022

ক্রম্পটনের সম্পূর্ণ-নতুন ইন্সটা ফার্ভার অয়েল-ফিলড রুম হিটারের সাহায্যে শীতের ঠাণ্ডা উপশম করুন

নিজস্ব প্রতিনিধি –

শীতের মরসুম শুরু হওয়ার সাথে সাথেভারতের শীর্ষস্থানীয় ভোক্তা বৈদ্যুতিক ব্র্যান্ডক্রম্পটন গ্রীভস কনজিউমার ইলেকট্রিক্যালস লিমিটেড ইন্সটা ফার্ভার অয়েল-ফিলড রুম হিটার নামে নতুন পরিসর চালু করার সাথে রুম হিটার বিভাগে প্রবেশের ঘোষণা করেছে। শৈলী এবং নকশার একটি আকর্ষণীয় অনুভূতি দিয়ে সজ্জিত যা অবশ্যই যেকোন ঘরের চেহারাকে উন্নত করবেক্রম্পটনের নতুন রুম হিটারের পরিসর এলাকার অক্সিজেনের পরিমাণকে কমিয়ে দেয় নাযার ফলে কোনও দমবন্ধ হওয়া বা ত্বকের শুষ্কতা সৃষ্টি করে না এবং তীব্র ঠান্ডায় একটি আরামদায়ক পরিবেশ নিশ্চিত করে।

যদিও আমরা সবাই গরম থেকে বিরাম উপভোগ করিকনকনে ঠান্ডা আবহাওয়া একটি চ্যালেঞ্জ হতে পারে। প্রত্যেকে নিজেদের উষ্ণ করার জন্য বিভিন্ন উপায় অবলম্বন করার সাথেরুম হিটারগুলি সবচেয়ে উপকারী সরঞ্জামগুলির মধ্যে একটি হতে পারে, বিশেষ করে ঠান্ডার দিনে৷ তাপমাত্রা কম হলে ঘরকে গরম করার জন্য পরিচিতঅনেক সময়কনভেকশন (পরিচলন) বা রেডিয়েন্ট (রশ্মিবিকিরণকর) রুম হিটারগুলি গরম করার মাধ্যম হিসাবে অক্সিজেন ব্যবহার করে যার ফলে শ্বাসরোধ এবং ত্বকের শুষ্কতার মতো বিভিন্ন সমস্যা দেখা দেয়। এই ধরনের সমস্যা যাতে না ঘটে তার জন্যক্রম্পটনের সাম্প্রতিক ইন্সটা ফার্ভার অয়েল-ফিলড রুম হিটারগুলি একটি দুর্দান্ত মূল্য প্রস্তাব করে। এই শিল্পরুচি-সম্মত নীরব রুম হিটারটি সর্বাধিক ফলপ্রদ এবং কার্যকরকারণ এটি গরম করার মাধ্যম হিসাবে তেল ব্যবহার করেতাই প্রতিটি কোণে নিখুঁত ভাবে  উষ্ণতা ছড়ানো নিশ্চিত করে।

একটি অগ্নিকুণ্ডের আদর্শ প্রতিস্থাপন যা পুরো পরিবারের জন্য একটি উষ্ণ কম্বল তৈরি করেক্রম্পটনের ইন্সটা ফার্ভার অয়েল-ফিলড রুম হিটারগুলি কার্যকারিতানান্দনিকতা এবং নতুনত্বের সমন্বয়ে আসে। সেই সঙ্গে নীরব থাকা এবং ঘর জুড়ে সমানভাবে গরম করার পাশাপাশিনীচে অন্যান্য সুবিধাগুলির পরিসর দেওয়া হল:

·         সামঞ্জস্যযোগ্য থার্মোস্ট্যাট সহ তিনটি তাপ সেটিং – অভিপ্রেত স্তরে ঘরের তাপমাত্রা বজায় রাখতে সহায়তা করে।

·         পরিবেষ্টিত তাপমাত্রা – আশেপাশের তাপমাত্রা বজায় রাখে। অভিপ্রেত তাপমাত্রা সেট করার পরে এবং যদি আশেপাশের তাপমাত্রা কমে যায়রুম হিটারটি সেই অনুযায়ী নিজেকে সামঞ্জস্য করবে এবং ঘরের গরম বৃদ্ধি করবে।

·         সুরক্ষার দিকে ঝোঁক – যদি হিটারটি দুর্ঘটনাক্রমে নিচে পড়ে যায় তবে এটি নিজেই বন্ধ হয়ে যাবে

·         অতিরিক্ত তাপ সুরক্ষা – অতিরিক্ত গরম হলে এটি স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যায় এবং হিটারকে নিজস্ব-ক্ষতি থেকে রক্ষা করে।

·         400W পিটিসি গরম করার উপাদান সহ দ্রুত গরম করে।

·         ওয়েভ ফিন যা বড় এলাকা/ঘরগুলিকে খুব দ্রুত গরম করে এবং ৯ ফিনস১১ ফিনস এবং ১৩ ফিনসে আসে।

মডেলওয়াটেজএমআরপি
ইন্সটা ফার্ভার 92400W১৪,৮০০
ইন্সটা ফার্ভার 112900W১৬,‌৮০০
ইন্সটা ফার্ভার 132900W১৮,২০০

এটি ভারতের বাজার এবং ইকমার্স জুড়ে উপলব্ধ।

কোম্পানির সাম্প্রতিক উদ্ভাবন সম্পর্কে বলতে গিয়ে, শ্রী শচীন ফার্টিয়ালভাইস প্রেসিডেন্টঅ্যাপ্লায়েন্স বিজনেস – ক্রম্পটন গ্রীভস কনজিউমার ইলেকট্রিক্যালস লিমিটেড বলেন, “ক্রম্পটন সবসময়ই বাড়ির প্রতিটি স্পর্শবিন্দু পূরণ করার জন্য আধুনিক নান্দনিকতার সাথে নতুনত্ব সরবরাহ করেছে। আমাদের পোর্টফোলিওতে আজকের পণ্যের একটি পরিসর রয়েছে যা সমস্ত ঋতু জুড়ে আরাম নিশ্চিত করে। রুম হিটারগুলি আজ ক্রমবর্ধমানভাবে ব্যবহার করা হচ্ছে বিশেষ করে দেশের শীতল অংশগুলিতে, আমরা এমন একটি পণ্য তৈরি করতে চেয়েছিলাম যা শুধুমাত্র প্রাথমিক চাহিদাই সরবরাহ করে না বরং ভোক্তার স্বাস্থ্য এবং সুরক্ষাকে অগ্রভাগে রেখে ডিজাইন করা হয়েছে৷ আমাদের নতুন ইন্সটা ফার্ভার অয়েল-ফিলড রুম হিটারগুলি শুধুমাত্র শীতকালীন ঠাণ্ডা থেকে তাৎক্ষণিক স্বস্তি এবং আরাম প্রদান করে না বরং অক্সিজেন হ্রাস এবং ত্বকের শুষ্কতা প্রতিরোধের মতো এর প্রধান বৈশিষ্ট্যগুলি একটি স্বাস্থ্যকর পরিবেশ তৈরিতে অবদান রাখে। উষ্ণতা এবং স্বাচ্ছন্দ্যের একটি অপরাজেয় সংমিশ্রণ উপস্থাপন করে, আমরা আত্মবিশ্বাসী যে রুম হিটারের এই নতুন / উদ্ভাবনী পরিসর শীতকালীন সমস্ত উদ্বেগকে দূরে রেখে / সরিয়ে রেখে স্বাস্থ্যের সুরক্ষার সাথে  দীর্ঘস্থায়ী এবং আরও ভাল গরম করার কার্যকারিতা নিশ্চিত করবে।”

About Post Author

Total Page Visits: 138 - Today Page Visits: 1