December 1, 2022

ক্রম্পটন তার স্মার্ট স্টোরেজ ওয়াটার হিটারের নতুন পরিসর প্রবর্তন করেছে– “সোলারিয়াম কিউব আইওটি” এবং “সোলারিয়াম কেয়ার”

নিজস্ব প্রতিনিধি –

বর্ষার আগমন এবং তাপমাত্রা হ্রাসের সাথে সাথে, ওয়াটার হিটারগুলি একটি আরামদায়ক গরম স্নানের জন্য একটি সংরক্ষণের অনুগ্রহ হয়ে উঠেছে। স্বাস্থ্য এবং স্বাস্থ্যবিধিকে আজ অগ্রাধিকার দেওয়ায়, আপনাকে সারাদিন শক্তি দিতে বা পারফেক্ট হট ওয়াটার দিয়ে দিনের শেষে শান্তিতে সাহায্য করার জন্য এর চেয়ে ভালো প্রতিষেধক আর নেই। ৮০ বছরেরও বেশি সময় ধরে ভালো পারফরম্যান্স নিয়ে আসছে এবং গ্রাহকদের জন্য তার স্মার্ট উদ্ভাবনকে বাড়িয়ে তুলেছে, ক্রম্পটন গ্রীভস কনজ্যুমার ইলেকট্রিক্যালস লিমিটেড তার স্মার্ট স্টোরেজ ওয়াটার হিটার সিরিজ –“সোলারিয়াম কিউব আইওটি” এবং “সোলারিয়াম কেয়ার” উন্মোচন করেছে। তাদের উচ্চ রেটযুক্ত এবং প্রশংসিত সোলারিয়াম রেঞ্জ থেকে, নতুন উন্নত ওয়াটার হিটারটি আপনার নখদর্পণে সুবিধা প্রদান করে এমন উদ্ভাবনী বৈশিষ্ট্যগুলির একটি পরিসর সরবরাহ করে শৈলীর স্পর্শের সাথে স্মার্টনেস নিয়ে আসে।

আপনার জল গরম করার জন্য অপেক্ষা করার পুরানো জামানার পদ্ধতিগুলিকে বিদায় জানান, নিখুঁত গরম জল পেতে ক্রমাগত ম্যানুয়ালি পরীক্ষা করা৷ ক্রম্পটনের উচ্চ পারফরম্যান্সের নতুন পরিসরের সোলারিয়াম কিউব আইওটি স্টোরেজ ওয়াটার হিটারগুলিকে নিখুঁতভাবে তৈরি করা হয়েছে, যাতে বোতামের একটি ক্লিকেই আপনার স্নানের অভিজ্ঞতা আরও সুবিধাজনক হয়। নীচে পণ্যটির কিছু অতিরিক্ত বৈশিষ্ট্য দেওয়া হল যা এটিকে স্মার্ট ওয়াটার হিটারে পরিণত করে:

  • ওয়াইফাই-সক্ষম: এটি অতিরিক্ত সুরক্ষার সাথে সহজে ব্যবহার নিশ্চিত করে কারণ আপনি এখন মাই ক্রম্পটন অ্যাপের মাধ্যমে যেকোনো জায়গা থেকে আপনার ওয়াটার হিটার নিয়ন্ত্রণ করতে পারেন।
  • কাস্টমাইজড বাথ মোড: সোলারিয়াম কিউব আইওটি প্রি-সেট বাথিং মোড যেমন কমফোর্ট মোড, হাইজিন মোড এবং হট স্প্রিং অফার করে। ব্যবহারকারী একটি কাস্টমাইজড স্নান অভিজ্ঞতার জন্য কাস্টম তাপমাত্রা সেট করতে পারেন।
  • ভয়েস কন্ট্রোল অপারেশন: অ্যামাজন আলেক্সা বা গুগল অ্যাসিস্ট্যান্ট ব্যবহার করে আপনার ভয়েস দিয়ে আপনার ওয়াটার হিটার নিয়ন্ত্রণ করতে পারেন।
  • স্মার্ট শিডিউলার: স্মার্ট শিডিউলার ফাংশন সহ, আপনি একটি পূর্ব-নির্ধারিত সময়ে স্বয়ংক্রিয় ভাবে ওয়াটার হিটার চালু করতে পারেন যাতে যখনই আপনার প্রয়োজন হয় তখনই আপনি নিখুঁত গরম জল পেতে পারেন।
  • শক্তিশালী গরম করার উপাদান: একটি ১২০০ গ্রাম উচ্চতর গরম করার উপাদান রয়েছে, এটি আপনাকে নিখুঁত গরম জল দিতে দ্রুত গরম করার ব্যবস্থা করে।
  • 5 স্টার রেটেড এনার্জি এফিসিয়েন্ট: এই স্টার রেট কৃত এনার্জি এফিশিয়েন্ট ওয়াটার হিটার আপনার বিদ্যুৎ বিল যথেষ্ট পরিমাণে কমাতে সাহায্য করে।
  • রাস্ট প্রুফ স্কয়ার বডি: ক্রম্পটন সোলারিয়াম কিউব আইওটি একটি টেকসই এবং আকর্ষণীয় প্লাস্টিক স্কোয়ার বডি সহ আসে যা বলিষ্ঠতা এবং দীর্ঘায়ু প্রদান করে।
  • অ্যাডভান্সড ৩  স্তরীয় সুরক্ষা: ক্রম্পটন ওয়াটার হিটারে উন্নত ৩ স্তরীয় সুরক্ষা রয়েছে যা বৈদ্যুতিক শক এবং ত্রুটির ক্ষেত্রে অটো-অফ ফাংশন থেকে সুরক্ষার জন্য সমস্ত প্যারামিটারগুলিকে চেক করে রাখে।
  • ওয়ারেন্টি: ট্যাঙ্ক = ৭বছর | গরম করার উপাদান = ২বছর | পণ্য = ২বছর।

পরিসরটি ১৫লি ধারণ ক্ষমতায় আসে যার মূল্য এমআরপি ১৭,০০০ টাকা এবং ২৫লি এর মূল্য এমআরপি ১৮,৫০০টাকা। এটি ভারতীয় বাজারগুলির পাশাপাশি ই-কমার্সেও উপলব্ধ।

ক্রম্পটনের সোলারিয়াম কেয়ার স্টোরেজ ওয়াটার হিটারগুলি আপনার প্রিয়জনের জন্য যথাযথ যত্ন’নিশ্চিত করতে এখানে রয়েছে। সব ধরনের যত্ন প্রদানের জন্য, এই পণ্যটিতে কাস্টমাইজড বা প্রি-সেট বাথিং মোড অন্তর্ভুক্ত রয়েছে যেমন ১) শিশুর যত্ন – অনন্য তাপমাত্রা সেটিং যা দুর্ঘটনাজনিত গরম জলের দুর্ঘটনা বা শিশুদের পুড়ে যাওয়া প্রতিরোধ করে, তাদের ত্বকের জন্য আদর্শ। ২) হাইজিন কেয়ার – অনন্য তাপমাত্রা সেটিং যা জলের ভিতরে ব্যাকটেরিয়া এবং ভাইরাসকে মেরে ফেলে এবং আপনার প্রিয়জনদের জন্য স্বাস্থ্যবিধি সম্মত জল সরবরাহ করে৷ ৩) চুলের যত্ন – অনন্য তাপমাত্রা সেটিং যা আপনার চুলের অতিরিক্ত ময়লা এবং তেল দূর করতে শ্যাম্পু দিয়ে মাথার ত্বকে ম্যাসাজ করার জন্য সর্বোত্তম এবং এইভাবে আপনার চুলের জন্য আরামদায়ক স্নান নিশ্চিত করে। নীচে পণ্যটির কিছু অতিরিক্ত বৈশিষ্ট্য দেওয়া হল যা এটিকে নিখুঁত যত্নশীল ওয়াটার হিটার করে তোলে:

  • গ্লাসলাইন প্রলিপ্ত ট্যাঙ্ক – উচ্চতর গ্লাসলাইন আবরণ দ্বারা চমৎকার জারা প্রতিরোধ ক্ষমতা নিশ্চিত করেযা ট্যাঙ্কের স্থায়িত্ব এবং দীর্ঘায়ু নিশ্চিত করে৷
  • শক্তিশালী গরম করার উপাদান – এই ওয়াটার হিটারগুলিতে দ্রুত গরম করার জন্য ১২০০ গ্রাম  উচ্চতর গরম করার উপাদান রয়েছে। ১০ মিনিটের মধ্যে ৪৫ ডিগ্রি  সেন্টিগ্রেড তাপমাত্রা অর্জন করে৷
  • 5 স্টার রেটেড এনার্জি এফিসিয়েন্ট– উচ্চ গ্রেড ইকো-বন্ধুত্বপূর্ণ পিইউএফ নিরোধক উচ্চ তাপ ধারণ নিশ্চিত করে এবং এইভাবে আপনার বিদ্যুৎ বিল হ্রাস করে৷
  • অ্যাডভান্সড ৩ – স্তরীয়সুরক্ষা– বৈদ্যুতিক শক এবং ত্রুটির ক্ষেত্রে অটো-অফ ফাংশন থেকে সুরক্ষার জন্য সমস্ত পরামিতি চেক করে রাখে৷
  • স্মার্ট শেড জারা সুরক্ষা (ম্যাগনেসিয়াম অ্যানোড) – একটি ম্যাগনেসিয়াম অ্যানোড রড যা বিভিন্ন জলের পরিস্থিতিতে কাজ করে, ট্যাঙ্ক এবং গরম করার উপাদানকে ক্ষয় এবং স্কেলিং থেকে রক্ষা করে এইভাবে ওয়াটার হিটারের আয়ু বৃদ্ধি করে৷
  • উঁচুবিল্ডিংয়ের জন্য বার প্রেস – উচ্চ চাপের রেটিং, এবং আমাদের মডেলগুলিতে মাল্টি-ফাংশন ভালভের ব্যবহার, আমাদের ওয়াটার হিটারকে ১০ বার পর্যন্ত চাপ সহ্য করতে সক্ষম করে যাতে এটি উঁচু ভবনগুলির জন্য উপযুক্ত হয়৷
  • ওয়ারেন্টি– ট্যাঙ্কে ৭বছর | উপাদানে ৩বছর | পণ্যে ২বছর৷

এই পরিসরটি ৬লি, ১০লি, ১৫লি এবং ২৫লি এর ধারণ ক্ষমতায় আসে যার মূল্য এমআরপি ১২,৫০০ টাকা থেকে ১৪,৮০০ টাকা। এটি ভারতীয় বাজারগুলির পাশাপাশি ই-কমার্সেও উপলব্ধ।

সাম্প্রতিক উদ্ভাবন সম্পর্কে বলতে গিয়ে, শ্রী শচীন ফারটিয়াল,ভাইস প্রেসিডেন্ট, অ্যাপ্লায়েন্স বিজনেস, ক্রম্পটন গ্রীভস কনজ্যুমার ইলেকট্রিক্যালস লিমিটেড বলেন, স্মাট সলিউশন হল আজকের প্রযুক্তির ভবিষ্য কারণ গ্রাহকরা তাদের জীবনযাত্রায় আরাম ও সুবিধার জন্য ক্রমাগত চেষ্টা করে। ওয়াটার হিটার প্রতিটি বাড়িতে একটি অপরিহার্য সরঞ্জাম কারণ এটি দ্রুত গরম জল সরবরাহ করে যা প্রত্যেকেই প্রত্যাশাকরি, বিশেষ করে যখন আমরা শীতের দিনগুলিতে প্রবেশ করি। ক্রম্পটন ওয়াটার হিটারের প্রয়োজনীয়তা বোঝে তবেস্মার্ট পণ্যগুলি আমাদের জীবনের জন্য কী করতে পারে তার সুবিধাও উপলব্ধিকরে। তাই, আধুনিক যুগের প্রযুক্তি এবং ঐতিহ্যগত ওয়াটার-হিটারের ডিজিটাইজেশনের সমন্বয়ে, আমরা এই উদ্ভাবনটিকে আরও সুবিধাজনক এবং সমস্ত প্রজন্মের জন্য ঝামেলামুক্ত করার লক্ষ্য রাখি। আপনার নখদর্পণে আরাম ও স্বাচ্ছন্দ্য নিয়ে এসে, আমরা আশা করি আমাদের নতুন স্মার্ট পরিসর তাদের জীবনকে আরও আরামদায়ক এবং আরওএকটু নিখুঁত করে তুলবে।”

বিশেষ করে বর্ষাকালে আজ স্বাস্থ্য ও স্বাস্থ্যবিধির ওপর জোর দেওয়া হচ্ছে। উপরন্তু,গরম জলও অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে কারণ এটি কেবল পুনরুজ্জীবিত করার জন্য নয় বরং আপনাকে সামগ্রিকভাবে সুস্থ রাখতেও ব্যবহৃত হয়। স্মার্ট সমাধানগুলি ধীরে ধীরে আপনার দোরগোড়ায় আরাম এবং স্বাচ্ছন্দ্য পাওয়ার সম্ভাবনাকে উন্মুক্ত করেছে যা আজ বিভিন্ন সরঞ্জামের মাধ্যমে দেখা যায়। যদিও ওয়াটার হিটারগুলিও স্মার্টব্যান্ডওয়াগনের সাথে যোগ দিচ্ছে, অনেক গ্রাহক এখনও দ্বিধায় রয়েছেন কারণ তারা এটি ব্যবহার করা কঠিন এবং জটিল বলে মনে করেন। ক্রম্পটন সর্বদা আরাম এবং সুবিধার দ্বারা সংজ্ঞায়িত উচ্চতর প্রযুক্তির সাথে ভোক্তাদের বাড়ির অভিজ্ঞতার সুযোগ ডায়াল করে প্রতিটি ভোক্তার চাহিদা পূরণ করেছে। তাই, আপনার স্নানের অভিজ্ঞতা উন্নত করার লক্ষ্যে, ক্রম্পটনের সোলারিয়াম কিউব আইওটি এবং সোলারিয়াম কেয়ার স্টোরেজ ওয়াটার হিটার বাড়ির গর্বিত ভোক্তাদের নিখুঁত স্বাস্থ্যবিধির জন্য নিখুঁত গরম জল পাওয়ার সুবিধা প্রদান করে।

About Post Author

Total Page Visits: 47 - Today Page Visits: 1