October 7, 2022

জিআইএস-এর ছাত্রছাত্রীদের সমাবর্তন

নিজস্ব প্রতিনিধিঃ

রাজ্যের অন্যতম ইঞ্জিনিয়ারিং কলেজ নারুলা ইন্সটিটিউট অফ টেকনোলজিতে অনুষ্ঠিত হল স্নাতক এবং স্নাতকোত্তর স্তরের সমাবর্তন অনুষ্ঠান।
২০১৭, ২০১৮, ২০১৯ সালের উত্তীর্ণ ছাত্র ছাত্রীদের সম্মান জানাতে নারুলা ইন্সটিটিউট অফ টেকনোলজি আগরপাড়া ক্যাম্পাসে এই সমাবর্তন আয়োজিত হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৌলানা আবুল কালাম আজাদ ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর সৈকত মৈত্র, জে আই এস গোষ্ঠীর ম্যানেজিং ডাইরেক্টর সর্দার তরণজিত সিং,পদ্মশ্রী প্রাপক প্রফেসর (ডঃ)অজয় কুমার রায়, নারুলা ইন্সটিটিউট অফ টেকনোলজির অধ্যক্ষা শ্রীমতি মৈত্রেয়ী রায় কাঞ্জিলাল প্রমুখ।
অনুষ্ঠানে উপস্থিত সৈকত মৈত্র ছাত্র ছাত্রী দের উদ্দেশ্যে বলেন, “স্নাতক বা স্নাতকোত্তর পাশ করলেই একজন ছাত্র বা ছাত্রীর দায়িত্ব শেষ হয়ে যায় না বরং তাদের দায়িত্ব আরও বৃদ্ধি পায়। তিনি আরও যোগ করেন, এখন দেশ,রাজ্য আর্থ-সামাজিক, রাজনৈতিক দিক থেকে একটা ডামাডোলের মধ্যে রয়েছে, ছাত্র ছাত্রীদের উচিত তাদের এগিয়ে আসা,দেশকে আরও এগিয়ে নিয়ে যেতে গুরুত্বপূর্ণ একটি ভুমিকা গ্রহণ করা। সর্দার তরণজিত সিং ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, শিক্ষা আগামী প্রজন্মকে প্রভাবিত করে, শিক্ষা আমাদের সমাজকে বদলে দিতে পারে। একজন পড়ুয়া স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রী লাভ করলেই তার সেই শিক্ষা পরিপূর্ণতা পায় না। পুরষ্কার প্রাপক ছাত্র ছাত্রীদের শপথ পাঠ করান উপাচার্য প্রফেসর সৈকত মৈত্র। এদিনের অনুষ্ঠানে বি টেক,এম টেক,এম বি এ, এম সি এ এর মোট ৮৪০ জন পড়ুয়াদের স্মারক প্রদান করা হয়। এদের মধ্যে ৭০১ জন ২০১৯ সালের,১০০ জন ২০১৮ এবং ৩৯ জন ২০১৭ সালের পড়ুয়াদের কে পুরষ্কৃত করা হয়।

About Post Author

Total Page Visits: 794 - Today Page Visits: 1