August 14, 2022

তানিষ্কের এর হাবড়ার নতুন শো-রুম উদ্বোধন এ অভিনেত্রী রচনা ব্যানার্জি

নিজস্ব প্রতিনিধি –

টাটা-র তানিষ্কভারতের বৃহত্তম জুয়েলারি রিটেল ব্র্যান্ড কলকাতার হাবড়ায় তার নতুন স্টোর চালু করার ঘোষণা করেছে। তানিষ্কের পূর্বাঞ্চলের রিজিওনাল বিজনেস ম্যানেজার শ্রী অলোক রঞ্জনের সাথে বিখ্যাত অভিনেত্রী শ্রীমতি রচনা ব্যানার্জি এই স্টোরটির উদ্বোধন করেন। নতুন স্টোরের জমকালো উদ্বোধনের অংশ হিসেবেব্র্যান্ডটি প্রতিটি গহনা কেনার সাথে বিনামূল্যে গোল্ড কয়েন* উপহার দিচ্ছে। অফারটি ১৭-১৯ জুন ২০২২ পর্যন্ত বৈধ

২৫০০ বর্গফুট জুড়ে বিস্তৃত বৃহৎ ফর্ম্যাট স্টোরটি সপ্তপল্লী মোর, হাবড়ায় অবস্থিত। ফোন: ৮১০০৪০৬৯২৯ স্টোরটিতে সোনা, বিয়ের গয়না এবং হীরা সংগ্রহের বিস্তৃত সম্ভার রয়েছে। তানিষ্কের রিভা থেকে বিবাহের গহনাগুলিতে কনেদের জন্য কিছু অত্যাশ্চর্য গহনার নকশা রয়েছে৷ এই স্টোরটি তানিষ্কের একচেটিয়া সংগ্রহ যেমন উৎসব সংগ্রহ – উৎসাহ ছাড়াও অন্যান্য সংগ্রহ যেমন উত্তমা, শাজ, মুডস অফ আর্থ, লিটল বিগ মোমেন্টস, একাত্ম, অরম্ভ ইত্যাদি পূরণ করে। গহনার প্রতিটি অংশ অনন্য নকশা সংবেদনশীলতা সঙ্গে জাঁকজমকপূর্ণ শিল্পের জটিল কাজে সমৃদ্ধ।

এই অনুষ্ঠানে বলতে গিয়ে, তানিষ্কের পূর্বাঞ্চলের রিজিওনাল বিজনেস ম্যানেজার শ্রী অলোক রঞ্জন বলেন, “আজ হাবড়ায় আমাদের প্রথম স্টোর চালু করতে পেরে আমরা আনন্দিত। দেশের সবচেয়ে প্রিয় জুয়েলারি ব্র্যান্ড হওয়ায়, আমাদের লক্ষ্য সবসময়ই সহজলভ্য হওয়া। গ্রাহকদের কাছে এবং প্রতিটি নতুন স্টোর লঞ্চের সাথে আমরা বিশ্বাস করি যে আমরা সেই প্রতিশ্রুতির আরও এক ইঞ্চি কাছাকাছি চলে এসেছি। এই লঞ্চের মাধ্যমে, আমরা গ্রাহকদের বিশ্ব-মানের খুচরা গহনা বিক্রির পরিবেশ, উচ্চতর কারুকাজ এবং অনন্য ডিজাইনের সংবেদনশীলতা প্রদান করার চেষ্টা করি যা বিভিন্ন অঞ্চলের গ্রাহকদের নানা ধরনের চাহিদা পূরণ করে। তানিষ্কে প্রত্যেকের জন্য এবং প্রতিটি অনুষ্ঠানের জন্য গহনা রয়েছে। আমাদের স্টোরগুলি সমস্ত গ্রাহক এবং কর্মচারী টাচ পয়েন্ট জুড়ে ‘গোল্ড স্ট্যান্ডার্ড’ সুরক্ষা প্রোটোকল মেনে চলে, যাতে গ্রাহকদের একটি নিরাপদ এবং সুবিধাজনক কেনাকাটার অভিজ্ঞতা নিশ্চিত করা যায়।

About Post Author

Total Page Visits: 107 - Today Page Visits: 1