November 29, 2022

পূর্ব ভারতের স্টার্ট-আপ ইকোসিস্টেম ডিজিটাল 2.0 সুযোগ নিতে তৈরি, ইন্ডাস নেট দ্বারা আয়োজিত কনক্লেভে বিশেষজ্ঞরা বলেন

নিজস্ব প্রতিনিধি –

ফুল স্ট্যাক সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং সলিউশনস কোম্পানি, আইএনটি. (ইন্ডাস নেট টেকনোলজিস) তাদের ফ্ল্যাগশিপ ডিজিটাল সাকসেস সামিটের সফল সমাপ্তি ঘোষণা করেছে। এটি স্টার্ট-আপ ইকোসিস্টেমের উপর পূর্ব ভারতের বৃহত্তম বার্ষিক সম্মেলন। এ বছরের সামিটে রেকর্ড সংখ্যক ৪৫০+ নামকরা স্টার্ট-আপের প্রতিষ্ঠাতা রা অংশগ্রহণ করেন এবং কীনোট সেশন ও ফায়ারসাইড চ্যাটে নিজেদের ভাবনাচিন্তা তুলে ধরেন।
ডিজিটাল প্রযুক্তি জগতের বিশিষ্ট ব্যক্তিরা, যেমন অর্জুন বৈদ্য – সিইও, ডঃ বৈদ্য’জ; বিশেষ খুরানা – কো-ফাউন্ডার, শিপরকেট; সন্তোষ পাণ্ডা – কো-ফাউন্ডার অ্যান্ড সিইও, এক্সপ্লারা.কম; উদিত গোয়েঙ্কা, – ফাউন্ডার অ্যান্ড সিইও, ফার্স্টসেলস.আইও; বৈভব সিসিন্তি – ফাউন্ডার/সিইও, গ্রোথস্কুল; বিবেক বাজাজ – কো-ফাউন্ডার, ক্রেডেন্ট ইনফোএজ, পল্লবী নাধানি – কো-ফাউন্ডার অ্যান্ড সিইও, ফিউশনচার্টস; বিকাশ চাওলা – কো-ফাউন্ডার, সোশাল বিট; সুযশ সরাফ – ফাউন্ডার অ্যান্ড সিইও, ডট অ্যান্ড কী স্কিনকেয়ার; কাশিফ রাজা – ফাউন্ডার, বিটিন্নিং; আজি আইজ্যাক ম্যাথিউ – কো-ফাউন্ডার অ্যান্ড সিইও আইএনটি. টেকশু এই সম্মেলনের সেন্ট্রাল থিম ‘ডিজিটাল গ্রোথ প্লেবুক’ নিয়ে তাদের দৃষ্টিভঙ্গি প্রকাশ করেন।

ডিজিটাল সাকসেস সামিট 2022-তে বিজনেস লিডারদের চারটি ভাগে ভাগ করা হয়েছিল – বি2বি (B2C), বি২বি (B2B), ওয়েব 3.0 (Web 3.0) এবং এমেরজিং টেকনোলোজিস, যেখানে তাঁরা নিজেদের বক্তব্য তুলে ধরেন।

অভিষেক রুংতা, ফাউন্ডার অ্যান্ড সিইও, আইএনটি., বলেন “আমাদের এগিয়ে চলার সঙ্গে সঙ্গে পূর্ব ভারতের ক্রমবর্ধমান স্টার্ট-আপ ইকোসিস্টেম উল্লেখযোগ্য স্থান নেবে। আমরা ইন্ডাস্ট্রি লিডার, অংশগ্রহণকারী কোম্পানি এবং শিল্পক্ষেত্রের প্রতিনিধিদের কাছে কৃতজ্ঞ, যাঁরা একজোট হয়েছেন এবং আজকের দ্রুত পরিবর্তনশীল ব্যবসার জগতে এই সামিটের শিক্ষাগুলো প্রয়োগ করার সংকল্প গ্রহণ করেছেন।”

About Post Author

Total Page Visits: 57 - Today Page Visits: 1