August 14, 2022

প্রতিবছরের মতো এবছর ও শ্যাম সুন্দর কোং জুয়েলার্স উদযাপন করছে শুভ অক্ষয় তৃতীয়া উৎসব ২৫ এপ্রিল থেকে ৫মে পর্যন্ত

নিজস্ব প্রতিনিধি –

অক্ষয় তৃতীয়া দিনটিকে হিন্দু ধর্মে অত্যন্ত শুভ দিন হিসেবে গণ্য করা হয়। বৈশাখ মাসের শুক্লপক্ষের তৃতীয়া তিথিতে এই দিনটি পালিত হয়। শাস্ত্র মতে, অক্ষয় তৃতীয়া সুখ প্রদানকারী এবং পাপনাশকারী তিথি। এটি অফুরন্ত সুখ ও সমৃদ্ধির তৃতীয় দিন।

মহাভারত অনুসারে, এই দিনে যখন পাণ্ডবরা বনবাসের উদ্দেশ্যে যাত্রা করছিলেন তখন ভগবান শ্রীকৃষ্ণ দ্রৌপদীর হাতে অক্ষয় পাত্র তুলে দিয়েছিলেন। এই অক্ষয় পাত্র কখনও খালি হত না। তা সবসময়ই খাবারে পব়িপূর্ণ হয়ে যেত। কিংবদন্তি অনুসারে, এহ দিনেই মুনি বেদ ব্যাস গণেশকে মহাভারত বলতে শুরু করেন আর সেই শুনে গণেশ মহাভারত মহাকাব্য লিখতে শুরু করেন। শোনা যায়, অক্ষয় তৃতীয়ার দিনেই রাজা ভগীরথের তপস্যায় তুষ্ট হয়ে গঙ্গা মর্ত্যে নেমে এসেছিলেন। আবার এই দিনেই মা অন্নপূর্ণারও জন্ম হয়। এমনকী অক্ষয় তৃতীয়ায় কুবেরের লক্ষ্মীলাভ হওয়ায় এদিন বৈভব ও লক্ষ্মীর পুজো করা হয়।

এই সবকিছুই খুবই তাৎপর্যপূর্ণ।

সেই অনুযায়ী এই দিনটি অত্যন্ত শুভ। অক্ষয় তৃতীয়ায় দেবী লক্ষ্মীর পুজোরও বিশেষ তাৎপর্য রয়েছে। তাই এই দিনে সোনা, রূপা বা কোনও গয়না কেনাও শুভ বলেই ধরা হয়।

প্রতিবছরের মতো এবারও শ্যাম সুন্দর কোং জুয়েলার্স শুভ অক্ষয় তৃতীয়া উদযাপন করছে। যেখানে গ্রাহকরা এই প্রতিষ্ঠানের তরফ থেকে বিশেষ অফার, ছাড় যেমন পাবেন তেমনই সোনা ও হিরের নতুনত্ব ও অভিনব সম্ভার থেকে নিজেদের পছন্দসই গয়না কিনে এই উৎসব উদযাপনের সুযোগ পাবেন।
শ্যাম সুন্দর কোং জুয়েলার্স শুভ অক্ষয় তৃতীয়া উপলক্ষে যেসব অফার রেখেছে :

প্রতিটি কেনাকেটার সঙ্গে নিশ্চিত সোনার কয়েন পাওয়ার সুযোগ (সোনার গয়না কেনার ক্ষেত্রে কমপক্ষে ১৫ গ্রাম ওজনের জিনিস কিনতে হবে। হিরের গয়নার ক্ষেত্রে কমপক্ষে ৭৫ হাজার টাকার কেনাকাটা করতে হবে। তবে এর নীচে কিনলেও নিশ্চিত উপহার মিলবে)

সোনার গয়নার মজুরিতে ২০ % ছাড়।

হিরের গয়নার মজুরিতে ১০০ % ছাড়।

এবারই প্রথম রুপোর গয়নার ওপর বিশেষ ইনভিটেশন অফার হিসেবে ১০% ছাড় থাকছে।

এছাড়া প্রতিদিন লাকি ড্রতে ৩টি করে সোনার কয়েন জেতার সুযোগ থাকছে।

মেগা ড্রতে ৩টি বাজাজ পালসার বাইক জেতা যাবে।

সব মিলিয়ে অক্ষয় তৃতীয়ায় গ্রাহকদের জন্য অনেক আকর্ষণীয় উপহারের ডালি সাজিয়ে রাখছে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স।
এছাড়া সোনায় সোহাগা (সোনা ও হিরের গয়না কেনাকাটার জন্য স্পেশাল ডিসকাউন্ট স্কিম) ও পুরোনো সোনার গয়না দিয়ে নতুন কেনার সুযোগও থাকছে।
এছাড়া সুবিধার জন্য অনলাইন পরিষেবাতেও এই সব অফারের সুযোগ গ্রাহকরা পাবেন।

শুভ অক্ষয় তৃতীয়া উপলক্ষ্যে, আজ প্রেস প্রিভিউতে ‘ দ্য পাওয়ার অফ যোগ’ নামে এক বিশেষ আকর্ষণ ছিল। যাতে স্বাস্থ্যই সম্পদ বিষয়টি তুলে ধরার চেষ্টা করা হয়েছে। এছাড়া এক প্রতীকী ফ্যাশন শো আয়োজন করা হয়েছিল। যেখানে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স – এর ‘ শারদ সুন্দরী ‘ র খেতাব জেতা সুন্দরীরা সহ ৫জন এই প্রতিষ্ঠানের অক্ষয় তৃতীয়া স্পেশাল সোনা ও হিরের গয়না পরে ফ্যাশন শোয়ের মাধ্যমে সবার সামনে তুলে ধরেন।
শ্যাম সুন্দর কোং জুয়েলার্স-এর ডিরেক্টর রূপক সাহা বলেন, ”স্বাস্থ্যই আমাদের আসল সম্পদ। এই জন্য আমাদের শুভ অক্ষয় তৃতীয়া প্রেস প্রিভিউ অনুষ্ঠানটিতে এবার ‘ দ্য পাওয়ার অফ যোগার’ ওপর উৎসর্গ করা হয়েছে। আমাদের উচিত এই আশীর্বাদকে নিজেদের জীবনে ধরে রাখা। কারণ ভালো স্বাস্থ্যই পাব়ে জীবনকে নানাভাবে নানাদিক দিয়ে সমৃদ্ধ করতে।
‘আমরা সবাই জানি, সোনা খুবই শুভ। তাই এরকম শুভ দিনে সোনা কিনে তার উজ্জ্বল ছটা আমাদের জীবনে, পরিবারে পব়িপূর্ণ করতে সকলেই চাই। এতে সৌভাগ্য ও সমৃদ্ধি আসে। এবছর অক্ষয় তৃতীয়ায় হিরে ও সোনার নতুন নতুন কালেকশনে আমাদের শোরুম ঝলঝল করছে। এছাড়া প্রতিবছরের মতো প্রচুর উপহার ও অফারও থাকছে।’ -জানালেন শ্যাম সুন্দর কোং জুয়েলার্স-এর আরেক ডিরেক্টর অর্পিতা সাহা।

শুভ অক্ষয় তৃতীয়া অফারটি ২৫ এপ্রিল থেকে ৫ মে পর্যন্ত শ্যাম সুন্দর কোং জুয়েলার্স – এর ত্রিপুরা (আগরতলা, খোয়াই, ধর্মনগর ও উদয়পুর) ও কলকাতার (গড়িয়াহাট, বেহালা ও বারাসাত) সব কটি শোরুমেই চলবে। সব ধরনের ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রহণ করা হবে। এছাড়া শনি ও রবিবার সব শোরুমই পুরো দিন খোলা থাকবে।

About Post Author

Total Page Visits: 32 - Today Page Visits: 1