October 6, 2022

প্ল্যাটিনাম ইভারা তাদের উৎসব মরসুমের সেরা কালেকশন গুলি ক্রেতাদের জন্য উন্মুক্ত করলো

নিজস্ব প্রতিনিধি –

প্ল্যাটিনাম ইভারা এবারের উৎসবের আয়োজনে তাদের ক্রেতা মহলের জন্য এনেছে ইউনিক ডিজাইনের প্ল্যাটিনাম নির্মিত গহনার কালেকশন যার মধ্যে রয়েছে মনোমুগ্ধকর নেকলেস, ব্রেসলেট, কানের দুল, ও আংটি, যে গুলি 95% খাঁটি প্ল্যাটিনাম থেকে তৈরি। প্রস্তূত কারকদের বিশ্বাস এগুলি তাদের স্টাইল স্টেটমেন্ট কে নতুন করে বর্ণনা করবে। সূক্ষ্ম অথচ অদ্ভুত সুন্দর গহনাগুলি, অনন্য সুন্দর হীরকের টুকরো দিয়ে একত্রিত করে সাজানো, যা এক-এক ধরনের গল্পের মতো করে মহিলাদের ব্যক্তিত্ব কে ফুটিয়ে তুলতে সক্ষম। বিশেষত মহিলাদের জন্য তৈরি এই কালেকশন গুলি তাদের চেতনা ও নির্ভিক নারীত্বের বৈশিষ্ট্য কে গর্বের সঙ্গে বর্ণনা করে।

ইভারা তাদের কালেকশন কে স্বপ্নিল সৌন্দর্য দিয়েছে যেখানে পাওয়া যাবে মোবিয়াস লুপ এবং এক একটি অনন্য ডিজাইনের বর্ণনা প্রতিফলিত করা গহনা যা মহিলাদের অন্তর্নিহিত শৈলীকে পরিপূর্ণ করে। অদ্ভুত সুন্দর এই নির্দশনে

স্থানিক উপাদানগুলির সাথে ফ্লুইড ডাইমেনশনের মেলবন্ধন ঘটিয়ে নির্মিত করা গহনাগুলি মহিলাদের অনন্য ব্যক্তিত্বের অনেকগুলি দিককে বিস্তৃত করতে এবং তার স্টাইল স্টেটমেন্টের সাথে একত্রিত হয়।

এই কালেকশনের প্রতিটি পিস দারুণ ভাবে তৈরি যা ঘরে ও বাইরে যে কোন অনুষ্ঠানে আপনাকে কমপ্লিমেন্ট পেতে সাহায্য করবে।

প্ল্যাটিনাম ইভারার উল্লেখযোগ্য কিছু কালেকশনের :

প্ল্যাটিনাম ওয়ান্ডারফুলি ইউ নেকলেস

প্ল্যাটিনাম ইভারার উল্লেখযোগ্য কিছু কালেকশনের মধ্যে থাকছে প্ল্যাটিনাম ওয়ান্ডারফুলি ইউ নেকলেস যা 95% খাঁটি প্ল্যাটিনামে তৈরি, এটি অলংকার জগতের মধ্যে ঐতিহ্য ও আধুনিকতার এক অদ্ভুত সুন্দর মেলবন্ধন। আপনার কণ্ঠ জুড়ে ছড়িয়ে থাকা এই নক্ষত্র পুঞ্জের সমাহার বোর্ডরুম থেকে শুরু করে বন্ধুদের জন্মদিনের পার্টিতে সর্বত্র আপনার উজ্জ্বল উপস্থিতিকে তুলে ধরবে।

প্ল্যাটিনাম নক্ষত্রপুঞ্জ

এর সাথে থাকছে প্ল্যাটিনাম নক্ষত্রপুঞ্জ ইভারার সংগ্রহের এই চমত্কার প্ল্যাটিনাম ডিজাইনটি নিশ্চিত করবে যে আপনি সর্বদা নিজেকে অত্যাশ্চর্য সুন্দর দেখাচ্ছেন।

প্লাটিনাম ফাইন সিমেট্রি ড্যাংলার

এছাড়াও রয়েছে প্লাটিনাম ফাইন সিমেট্রি ড্যাংলার, যা কানের দুলের এই সূক্ষ্ম জুড়িতে ত্রিভুজ মোটিফের সঙ্গে রয়েছে এটি একটি প্ল্যাটিনাম পেলেট সহ একটি মসৃণ চেইনের সঙ্গে সাসপেন্ডেড। এই নকশার avant-garde শৈলী অবশ্যই আপনার নান্দনিকতা কে প্রকাশ করবে।

প্ল্যাটিনাম স্টারফল

সর্বশেষ সংস্করণ হিসেবে রয়েছে প্ল্যাটিনাম স্টারফল রাতের আকাশ থেকে ঝরে পড়া এক টুকরো তারার মতো সুন্দর এই ইউনিক ডিজাইনের গহনা টি অন্তর মানসে অবশ্যই ছাপ রেখে যাবে। গতানুগতিক নক্সার বাইরে গিয়ে নির্মিত এর সোনার কৌণিক ডিজাইন আপনার স্টাইল স্টেটমেন্টে এক কমনীয়তা ও যাদুর স্পর্শ ছড়িয়ে দেয় যেটি অনায়াসে বোর্ডরুম গ্ল্যাম থেকে ডিনার ডেট এলিগেন্সে রূপান্তরিত হতে আপনাকে সাহায্য করবে।

প্লাটিনাম অল অ্যাবাউট ইউ ব্রেসলেট

বিরল প্ল্যাটিনামে তৈরি (একটি ধাতু যা এর প্রাকৃতিক সাদা রঙ ধরে রাখে), এই সহজ কিন্তু মার্জিত ব্রেসলেটটি একটি আন্তঃবোনা চেইন দিয়ে ডিজাইন করা হয়েছে এবং একটি বৃত্তাকার আকারে থ্রেড করা হয়েছে। এর গোলাপ সোনার পরিধি তার প্ল্যাটিনাম পৃষ্ঠের দিকে মনোযোগ আকর্ষণ করে এবং তাত্ক্ষণিকভাবে এই সহজ কিন্তু মার্জিত ব্রেসলেটের নকশা বর্ণনাকে উন্নত করে। এই ব্রেসলেটটি আপনার নির্বাচিত পোশাকের সাথে ঠিক তা করে। একটি আনুষ্ঠানিক গাউন বা একটি স্মার্ট ক্যাজুয়াল জাম্পস্যুট পরা হোক না কেন, এই একজাতীয় নকশা স্ট্যাটাসের একটি অতিরিক্ত ঝাঁকুনি দেয়, একটি অনন্য এবং চতুর শৈলীর বর্ণনা তৈরি করে যা যে কাউকে অবাক করে দিতে পারে।

About Post Author

Total Page Visits: 59 - Today Page Visits: 1