August 14, 2022

ব্রেথওয়েট অ্যাণ্ড কোম্পানির জিএম (এইচআর অ্যাডমিন, সিকিউরিটি) সর্বোচ্চ এইচআর লীডার পুরস্কারে পুরস্কৃত হলেন শ্রী প্রদ্যু্ম্ন কিশোর মিশ্র

নিজস্ব প্রতিনিধি –

পিএসইউ কানেক্ট প্রথমে উড়িষ্যা সরকারের অধিদপ্তরে কাজ করার পর কেরিয়ারের শুরুতে ভারত ভানি নিগম লিমিটেডের অধীনে বার্ন স্ট্যাণ্ডার্ডে ( ভারত সরকারের উদ্যোগ) যোগ দেন। নিউ দিল্লীঃ ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস প্রদ্যু্ম্ন কিশোর মিশ্র, ব্রেথওয়েট অ্যাণ্ড কোম্পানির জিএম ( এইচআর অ্যাডমিন, সিকিউরিটি)-কে সর্বোচ্চ এইচআর লীডার পুরস্কারে পুরস্কৃত করলেন। তিনি শিল্পে ২৫ বছরের অভিজ্ঞতা সম্পন্ন এইচআর পেশাজীবী। বর্তমানে তিনি ব্রেথওয়েট অ্যাণ্ড কোম্পানির জিএম ( এইচআর অ্যাডমিন, সিকিউরিটি)। এই সংস্থা টি কেন্দ্রীয় পাব্লিক সেক্টরের উদ্যোগ, রেলওয়ে মন্ত্রকের অধীনে মিনিরত্ন বিভাগের অন্তর্ভুক্ত। এটি একটি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন হেভি ইঞ্জিনিয়ারিং ও ওয়াগন প্রস্তুতকারক সংস্থা। ডিসেম্বর ২০২০ -তে ব্রেথওয়েটে যোগদানের পর তিনি ধারাবাহিকভাবে উন্নতস্তরের কর্মদক্ষতার পরিচয় দেন ও সাফল্যের সঙ্গে সংস্থার উচ্চপদে উন্নীত হন। প্রথমে তিনি উড়িষ্যা সরকারের শ্রম অধিদপ্তরে স্বল্প সময় কাজ করেন ও কেরিয়ারের শুরুতে ভারত ভানি নিগম লিমিটেডের অধীনে বার্ন স্ট্যাণ্ডার্ডে ( ভারত সরকারের উদ্যোগ) যোগ দেন।


জেনারেল ম্যানেজারের বর্তমান দায়িত্ব পরিচালনার সাথে সাথে তিনি এইচআরএমের দায়িত্বও সাফল্যের সঙ্গে পরিচালনা করছেন। কোম্পানির রূপান্তর ও পরিবর্তন এর এক অবিচ্ছেদ্য অঙ্গ। এইচআর কর্পোরেট ও প্রগতিশীল লক্ষ্য নিয়ে কাজ করে। কর্মচারীদের আত্মবিশ্বাস, অনুপ্রেণা ও সার্বিক কল্যাণ সাধনের দিকে লক্ষ্য রাখা হয়। ফলে প্রতি ক্ষেত্রেই কাজের হার বৃদ্ধি পায়। উৎকর্ষলাভের একাগ্রতা উদ্দীপিত হয় ও সাসটেনেবল্ গ্রোথের পরিবেশ তৈরী হয়। পেশাগতভাবে তিনি সাসটেনেবল্ ব্যবসার পরিবেশের জন্য স্ট্র্যাটেজিক প্ল্যানিং ও পলিসি ফরমুলেশন, অর্গানাইজেশনাল ডেভেলপমেন্ট, প্রশিক্ষণ ও উন্নয়ন, কর্মচারীদের মোটিভেশন, ওয়েলফেয়ার ও এনগেজমেন্ট পে প্রোফাইল স্ট্রাকচার, পারফরম্যান্স মানেজমেন্ট, পারফরম্যান্সের সঙ্গে সম্পর্কিত সুবিধা ও ক্ষতিপূরণ, ইন্ডাস্ট্রিয়াল রিলেশন ও পার্টিসিপেটিভ মানেজমেন্ট ও ও হিউম্যান রিসোর্স মানেজমেন্টের অন্যান্য ক্ষেত্রগুলির সঙ্গে সক্রিয়ভাবে জড়িত ও আগ্রহশীল।

About Post Author

Total Page Visits: 50 - Today Page Visits: 1