January 18, 2022

“ব্র্যান্ড অফ দ্য ইয়ার” পুরস্কার জিতে নিয়ে জয়ের ধারা অব্যাহত রাখলেন “মিল্টন”

নিজস্ব প্রতিনিধি –

জাতীয়ভাবে এবং সারা বিশ্ব জুড়ে গৃহস্থালী পণ্যের একটি শীর্ষস্থানীয় প্রস্তুতকারক এবং বিপণনকারী, ওয়ার্ল্ড ব্র্যান্ডিং অ্যাওয়ার্ডস ২০২১-২০২২-এ সম্মানিত ব্র্যান্ড অফ দ্য ইয়ার এর শিরোপা জিতেছে৷ ব্র্যান্ডের জন্য একটি হ্যাটট্রিক, বিশ্ব ব্র্যান্ডিং ফোরাম মিল্টনকে এই মর্যাদাপূর্ণ সম্মানে ভূষিত করেছে যা মিল্টনের বিশ্বব্যাপী স্বীকৃতি এবং সর্বদা তাদের গ্রাহকদের সর্বোত্তম অফার করার প্রতিশ্রুতির সাক্ষ্য বহন করে। ব্র্যান্ডিং সম্প্রদায়ের পাশাপাশি ভোক্তাদের ভালোর জন্য ব্র্যান্ডিং মান উন্নত করার জন্য ফোরাম বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলিকে স্বীকৃতি দেয় এবং উদযাপন করে।

বিশ্ব ব্র্যান্ডিং অ্যাওয়ার্ডের ১৪তম বার্ষিক সংস্করণ মহামারী শুরু হওয়ার পর প্রথমবার ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়েছিল। কিছু সেরা বৈশ্বিক, আঞ্চলিক এবং জাতীয় ব্র্যান্ডের প্রচেষ্টাকে স্বীকৃতি দেয় এবং প্রশংসা করে, ফোরাম তিনটি স্ট্রিমের মাধ্যমে বিজয়ীদের অনন্যভাবে বিচার করে: ব্র্যান্ড মূল্যায়ন, ভোক্তা বাজার গবেষণা এবং পাবলিক অনলাইন ভোটিং। ভার্চুয়াল অনুষ্ঠানে প্রতিটি ব্র্যান্ডকে তাদের নিজ নিজ বিভাগে ‘ব্র্যান্ড অফ দ্য ইয়ার’ শিরোপা বিজয়ীদের সংবর্ধনা প্রদর্শন করে। এতে প্রধান বক্তাদের উপস্থিত সকলের উদ্দেশে উদ্দীপনামূলক বক্তব্য প্রদান করতেও দেখা যায়।

লন্ডনে হেডকোয়ার্টারে অবস্থিত, ওয়ার্ল্ড ব্র্যান্ডিং ফোরামের স্বীকৃতি হল গ্রাহকদের ভোটের স্বীকৃতি যেখানে শুধুমাত্র তাদের নিজ নিজ দেশের গ্রাহকদের সাথে সর্বোচ্চ রিকল এবং গভীরতম সংযোগ যুক্ত ব্র্যান্ডগুলিকে বেছে নেওয়া হয়, তাই প্রতিটি দেশের প্রতিটি বিভাগকে পুরস্কৃত করা হয় না। এইভাবে পুরস্কার হল একটি সম্মান যা সত্যিকারের যোগ্য ব্র্যান্ডগুলিকে দেওয়া হয় যা এটিকে স্বতন্ত্র, উল্লেখযোগ্য সাফল্য করে তোলে। অনেকটা আগের বছরের মতোই, ৬৬টি দেশে, ৬টি মহাদেশ জুড়ে, সারা বিশ্বের ৩৪৫,০০০ গ্রাহক তাদের পছন্দের ব্র্যান্ডের জন্য ভোট দিয়েছেন৷ এটি ৫৩০০ এরও বেশি ব্র্যান্ড মনোনয়নের দিকে পরিচালিত করেছিল যার মধ্যে মাত্র ৫১২টি “ব্র্যান্ড অফ দ্য ইয়ার” নামে ভূষিত হয়।

ওয়ার্ল্ড ব্র্যান্ডিং অ্যাওয়ার্ডস ২০২১-২০২২ সালের বিজয়ী হিসাবে বিশ্বজুড়ে কয়েকটি বড় ব্র্যান্ডকে স্বীকৃতি দিয়েছে। স্পটিফাই, নেটফ্লিক্স, অ্যামাজন, কোকো, লেগো, নেসক্যাফে, নাইকির মতো শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলি এই বছর পুরষ্কার পেয়েছে। মিল্টন হাউসওয়্যার পণ্য বিভাগের জন্য আঞ্চলিক স্তরে সম্মানজনক ব্র্যান্ড অফ দ্য ইয়ার‘ পুরস্কার জিতেছেএটি ব্র্যান্ডের জন্য টানা তৃতীয় জয়এমন একটি কৃতিত্ব যা কয়েকজনই উদযাপন করতে পারে। মিল্টন এই বিভাগের একমাত্র ভারতীয় ব্র্যান্ড যা এই মর্যাদাপূর্ণ ফোরামে পুরস্কৃত হয়েছে। তাইএই কৃতিত্ব শুধুমাত্র ব্র্যান্ডের জন্য নয়ভারতের জন্যও সত্যিই উল্লেখযোগ্য।

অজয় ভাঘানি – প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালকহ্যামিলটন হাউসওয়্যার প্রাইভেট লিমিটেড বলেন, “বিশ্বব্যাপী প্রসিদ্ধ ‘ওয়ার্ল্ড ব্র্যান্ডিং অ্যাওয়ার্ডস’-কর্তৃক তৃতীয়বারের মতো ‘ব্র্যান্ড অফ দ্য ইয়ার’-এ ভূষিত হওয়া আমাদের জন্য মিল্টনের একটি উল্লেখযোগ্য সাফল্য। এটি দৃঢ়তা এবং স্বজ্ঞাততার একটি সাক্ষ্য যার সাথে আমরা আমাদের গ্রাহকদের জীবনে মূল্য যোগ করতে উদ্ভাবন করি। আমাদের গ্রাহকদের সর্বোচ্চ সম্মান রেখে, আমরা এমন পণ্য নিয়ে আসি যেগুলি কেবল তাদের প্রয়োজনকে সহজতরই করে না, বরং তাদের জীবনের একটি অপরিহার্য উপাদানও হয়ে ওঠে।”

“জয়লাভ করা ব্র্যান্ডগুলি তাদের গ্রাহকদের মধ্যে শক্তিশালী ব্র্যান্ড রিকল, মননে শীর্ষ সচেতনতা এবং বিশ্বাস স্থাপন করেছে। পুরষ্কার সেই দলগুলির অক্লান্ত পরিশ্রমের স্বীকৃতি যেগুলি একটি পরিবর্তনশীল বাজারে তাদের ব্র্যান্ডের উপস্থিতি তৈরি করে এবং বজায় রাখে।” বলেন, রিচার্ড রোলসচেয়ারম্যান, ওয়ার্ল্ড ব্র্যান্ডিং ফোরাম।

১৯৭২ সালে প্রবর্তিত, মিল্টন গ্রাহকদের জন্য উদ্ভাবনী এবং দক্ষ গৃহস্থালী পণ্য সরবরাহ করার প্রচেষ্টার সাথে ধারণা করা হয়েছে যা জীবনে সুবিধা নিয়ে আসে। এর মধ্যে এমন অনেক পণ্যের বিন্যাস রয়েছে যা আধুনিক ভারতীয় গ্রাহকের দৈনন্দিন জীবন থেকে অনুপ্রাণিত হয়ে তাদের দৈনন্দিন সমস্যার সমাধান করে। মিল্টন পোর্টফোলিওর কিছু জনপ্রিয় পণ্যের মধ্যে রয়েছে বোতল, ক্যাসারোল, টিফিন, ফ্লাস্ক, জার এবং আইওটি ভিত্তিক স্মার্ট পণ্য, কয়েকটি নাম। ব্র্যান্ডের প্রচারাভিযান যার মধ্যে রয়েছে বিজ্ঞাপন প্রচারাভিযান, ডিজিটাল অ্যাক্টিভেশন, পিআর এবং মিল্টনের জন্য উপযুক্ত প্রভাবশালী এবং প্ল্যাটফর্মের সাথে সহযোগিতা, ব্র্যান্ডটিকে নির্বিঘ্নে বিভাগে এবং সমস্ত বয়সের বন্ধনী জুড়ে অপরিসীম বিশ্বাসযোগ্যতা রপ্ত করেছে। ব্র্যান্ডটি সর্বদা তার লক্ষ্য অর্জনের জন্য কাজ করেছে এবং ভারতে এবং বিশ্বব্যাপী ৬০টিরও বেশি দেশে গ্রাহকদের আনুগত্য অর্জনের জন্য একটি ইতিবাচক পরিবর্তন আনার জন্য দৃঢ় অঙ্গীকার।

Total Page Visits: 72 - Today Page Visits: 2