August 13, 2022

সানফিস্ট বাউন্স ফিলস লঞ্চের মাধ্যমে সম্পূর্ণ নতুন ভাবে ফ্রুট ফ্লেভার্ড স্যান্ডউইচ ক্রিম ক্যাটেগরিকে তুলে ধরেছে সানফিস্ট বাউন্স

নিজস্ব প্রতিনিধি –

ক্রিম বিস্কুট সেগমেন্টের অন্যতম সেরা মার্কেট লিডার সানফিস্ট বাউন্সসম্প্রতি একটি নতুন প্রোডাক্ট লঞ্চ করেছে। যার নাম বাউন্স ফিলস। বাজারে আসা এই নতুন প্রোডাক্টটি আসলে একটি মিল্ক ক্রিম সেন্টার-ফিলড কুকি। যেটি মোট দু’টি আকর্ষণীয় ফ্লেভারে উপলব্ধ রয়েছে — অরেঞ্জ এবং স্ট্রবেরি। দু’টি সম্পূর্ণ আলাদা ফ্রুট ফ্লেভার এবং ক্রিমের অসাধারণ একীকরন যেন বাউন্স-এর সঙ্গে মিলে গিয়েছে। একটি দারুন উদ্ভাবনী লঞ্চের মাধ্যমে, ফ্রুট ফ্লেভার্ড স্যান্ডউইচ ক্রিম ভালবাসে এমন উপভোক্তাদের অভিজ্ঞতাকে আরও উন্নত করার চেষ্টা করেছে ব্র্যান্ডটি।

ফ্রুট ফ্লেভার্ড স্যান্ডউইচ ক্রিম সেগমেন্টের গ্রাহকেরা প্রায় দীর্ঘদিন ধরেই কোনও নতুন উত্তেজনা বা উৎসাহ থেকে বঞ্চিত। ক্রিম বিস্কুট ক্যাটেগরির অন্যতম পথপ্রদর্শক সানফিস্ট সেই ব্যবধান পূরণের লক্ষ্যেই এগিয়ে এসেছে, এবং লঞ্চ করেছে সানফিস্ট বাউন্স ফিলস। যা ক্রাঞ্চি ফ্রুট ফ্লেভার্ড শেলস-এর মধ্যে থাকা মুখে ঘুলে যাওয়া ক্রিমের আকারে গ্রাহকদের মন মাতিয়ে দেবে।

লঞ্চের বিষয়ে কথা বলতে গিয়ে মিঃ আলি হ্যারিস শেরে, চিফ অপারেটিং অফিসার, বিস্কিটস অ্যান্ড কেক্‌স ক্লাস্টার, ফুডস ডিভিশন, আইটিসি লিমিটেড, জানিয়েছেন, “আমাদের সার্বিক দক্ষতাকে কাজে লাগিয়ে, এই ব্যান্ড মানুষের কাছে বাউন্স ফিলস নিয়ে হাজির হয়েছে। যার ঠিক মাঝখানে রয়েছে অত্যন্ত সুস্বাদু মিল্ক ক্রিম। এই উদ্ভাবনী প্রোডাক্টটি লঞ্চের মধ্যে দিয়ে আমাদের মূল লক্ষ্য ছিল,  ফ্রুট ফ্লেভার্ড স্যান্ডউইচ ক্রিমের বিভাগটিকে ভালবাসেন এমন ব্যক্তিদের মধ্যে আরও উৎসাহ ও জনপ্রিয়তা তৈরি করা এবং সর্বোপরি এর আবেদনকে আরও উন্নত করা। পাশাপাশি বাচ্চাদের জন্যও একটি দারুন স্বাদযুক্ত ট্রিট তৈরি করাও ছিল এর লক্ষ্য।”

সানফিস্ট বাউন্স ফিলস-এর একটি ২০ গ্রাম প্যাকেটের দাম মাত্র ৫ টাকা। যার মধ্যে রয়েছে মোট ২টি কুকি। এটি দেশের সমস্ত রিটেইল আউটলেটে পাওয়া যাবে। সানফিস্ট বাউন্স ফিলস-এর এই লঞ্চের সঙ্গেই জুড়ে রয়েছে সম্পূর্ণ ৩৬০ ডিগ্রি ক্যাম্পেইন যা ব্র্যান্ডের এই নতুন আবিষ্কার মানুষের সামনে তুলে ধরবে।

About Post Author

Total Page Visits: 161 - Today Page Visits: 1