October 6, 2022

সোমানি সেরামিক কলকাতায় তাদের বৃহত্তম অভিজ্ঞতা কেন্দ্রের উদ্ধোধন করলো

নিজস্ব প্রতিনিধি –

সোমানি সেরামিকস লিমিটেড একটি আন্তর্জাতিকভাবে প্রশংসিত সংস্থা যারা তাদের সংশ্লিষ্ট পণ্য বিভাগে বিশেষ ডিজাইন এবং উদ্ভাবনী প্রচেষ্টার জন্য বরাবর সমাদৃত হয়েছে। ব্যবসায়িক অগ্ৰগতি ও সর্বভারতীয় স্তরে তাদের উপস্থিতিকে আরো জোরালো করার জন্যই কলকাতায় তাদের এই অভিজ্ঞতা কেন্দ্রের সূচনা, যেটির শুভ উদ্বোধন করেন সংস্থার এমডি এবং সিইও মিস্টার অভিষেক সোমানি। এছাড়াও উপস্থিত ছিলেন সংস্থার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মিঃ সুজিত মোহান্তি ও ভাইস প্রেসিডেন্ট মিঃ সঞ্জীব রঞ্জন ।

এ প্রসঙ্গে উল্লেখ্য যে অভিজ্ঞতা কেন্দ্রটি ৫.০০০ বর্গমিটার জুড়ে বিস্তৃত।এর মধ্যে ফ্লোর টাইলস, পলিশড ভিট্রিফাইড টাইলস, গ্লাস ভিট্রিফাইড টাইলস, ডিজিটাল টাইলস সহ

বিভিন্ন ক্যাটাগরিতে ওয়াল এবং ফ্লোর টাইলসের পণ্যের বিস্তৃত পোর্টফোলিও প্রদর্শনী রাখা হয়েছে তাদের ক্রেতাদের জন্য।

এছাড়াও এই কেন্দ্রে বাথওয়্যার, ডুরাগ্রেস (জিভিটি) এবং সিরামিক টাইলসের জন্য আলাদা সেগমেন্ট করা হয়েছে যেখানে ক্রেতারা তাদের অভিজ্ঞতার সাথে কোম্পানির নীতি এবং প্রশস্ত পোর্টফোলিওর সম্পর্কে অবগত হওয়ার সুযোগ পাবেন।

এদিনের উদ্বোধনী সভায় মন্তব্য করতে গিয়ে সংস্থার সিইও শ্রী অভিষেক সোমনি বলেন ” পূর্ব ভারতের সেরামিক শিল্প ও সংশ্লিষ্ট চাহিদার কথা মাথায় রেখে আমাদের এই উদ্যোগ। আমরা আশা করছি এই অভিজ্ঞতা কেন্দ্র সংস্থার বৈচিত্র্যময় পোর্টফোলিও কে ক্রেতাদের সামনে তুলে ধরবে, যা আমাদের ব্যবসায়ীক পরিসরকে আরো বাড়িয়ে তুলবে।”

About Post Author

Total Page Visits: 45 - Today Page Visits: 1