August 11, 2022

Lo Phir Yaad Aagaye মুক্তি পেল ডিজিটাল প্লাটফর্মে

নিজস্ব প্রতিনিধি –

একজন মানুষ এবং তার সঙ্গে তার ভালোবাসা বিয়ের আগে এবং বিয়ের পরে নিজের ভালোবাসাকে নিয়ে বেঁচে ছিল সে। তারপর তার ভালবাসার নিদর্শন তার কন্যা সন্তান ভূমিষ্ঠ হয়। ভূমিষ্ঠ হবার সাথে সাথেই ছোট্ট মিষ্টি মেয়েটা তার মাকে হারায়। কোনভাবেই তার মাকে মনে নেই। বিভিন্ন সময় বিভিন্নভাবে বাবার কাছে জানতে চায় তার মা কেমন ছিল। মেয়েটির বাবাও তার ভালোবাসা তার স্ত্রীর সাথে কাটানো বিভিন্ন ভালোবাসার মুহূর্ত গুলি নিজের মেয়েকে বর্ণনা করতে করতে চলে যায় সেই সময়ে। রেড বি এন্টারটেইনমেন্টের মিউজিক ভিডিও Lo Phir Yaad Aagaye ইতিমধ্যেই দর্শকদের মনে দাগ কেটেছে।
গানটি লিখেছেন: অমিত লাখানি
মিউজিক: রঙ্গন
গায়ক : রিক বসু


এই মিউজিক অ্যালবামের প্রযোজক প্রেম ঝা, পরিচালক ঋক ।
অভিনয় করেছেন ঋক, সৌমী,এবং সানায়া।
পরিচালক ঋক দাবি করেন এক সপ্তাহ হল এই মিউজিক অ্যালবাম সোশ্যাল মিডিয়াতে আপলোড হয়েছে এবং তার মধ্যেই প্রায় ১ লক্ষের বেশি দর্শক সংখ্যা অতিক্রম করে গেছে। তিনি আরো বলেন এতদিন পর্যন্ত আমি অভিনেতা হিসেবে কাজ করেছি এই মিউজিক অ্যালবামেও আমি অভিনয় করেছি। কিন্তু পরিচালক হয়ে আমার এটি প্রথম মিউজিক অ্যালবাম ভিডিও। এটি তৈরি করার সময় বহু বাধার সম্মুখীন হয়েছি কিন্তু সবকিছু বাধা পেরিয়ে যখন এটি দর্শকের মনে থাকতে পেরেছে সেখানেই একজন পরিচালকের সার্থকতা।


প্রযোজক প্রেম ঝা বলেন, এই সম্পূর্ণ ভিডিও অ্যালবামটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি করা হয়েছে। প্রায়  ৫  মিনিটের এই ভিডিও এ্যালবাম মানুষের মনে আরো জায়গা করে নেবে এটাই আমি আশা রাখছি ।
এই মিউজিক ভিডিওর শুটিং হয়েছে মন্দারমনিতে ।

About Post Author

Total Page Visits: 77 - Today Page Visits: 2